শুক্রবার, জুন ২৫, ২০২১

সেন্টমার্টিন গভীর সমু্দ্রে রোমান্টিক দৃশ্যধারনের মধ্যে দিয়ে শেষ হলো ‘শান’

শেষ হলো 'শান'

দুর্নীতি দমন কমিশনের পরিচালক আজাদ খান বৈচিত্রময় কর্মক্ষেত্রের একটি বাস্তব ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে ‘শান’ চলচ্চিত্র। আর সিনেমাটির কাহিনি লিখেছেন আজাদ খান নিজেই। শান নামের একজন পুলিশ অফিসারের গল্প নিয়ে নির্মিতব্য সিনেমাটিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন সিয়াম। এম এ রাহিম পরিচালিত এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন পূজা চেরি। অবশেষে শেষ হলো ‘শান’ সিনেমার শুটিং।

- Advertisement -

সম্প্রতি জানা গেছে শেষ হয়েছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। সেন্টমার্টিন গভীর সমু্দ্রে বাংলাদেশ নৌবাহিনীর সহায়তায় একটি রোমান্টিক দৃশ্যে অংশগ্রহন করেন সিনেমাটির নায়ক-নায়িকা সিয়াম এবং পূজা। ২০২০ সালের মার্চে শুরুর পর করোনা মহামারীর কারনে স্থগিত ছিল সিনেমাটির শুটিং। অবশেষে আটকে থাকা শুটিং শেষ করলেন নির্মাতা এম এ রহিম।

জানা গেছে সেন্ট মার্টিনের সমুদ্রসৈকত ও ছেঁড়াদ্বীপে গানটির দৃশ্যধারন করা হয়েছে। ‘তোর মতো আমাকে মানিয়ে নেব’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান ও কনা। এ প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে পরিচালক এম এ রহিম বলেন, ‘অবশেষে গানটির শুটিং শেষ করতে পারলাম। ইনশাল্লাহ দারুন একটি প্রজেক্ট দর্শকদের উপহার দিতে পারবো। আজই গানটির শুটিং শেষ হবে।’

- Advertisement -

অন্যদিকে সিনেমাটির কাহিনীকার আজাদ খান বলেন, ‘এটি আমার প্রথম সিনেমা তাই পূর্ণতা দিতে বিন্দুমাত্র ছাড় দেইনি। রাহিম তার কাজে সততার পরিচয় দিয়েছে। সিয়াম তার চরিত্রের জন্য ট্রেনিংয়ে অংশ নিয়েছে। টিমের প্রত্যেকেই পরিশ্রম করেছেন। অনেক বড় আয়োজনের সিনেমা শান।’

আজাদ খানের গল্পে ‘শান’ সিনেমার চিত্রনাট্য রচনা করেছেন নাজিম উদ দৌলা। সিয়াম আহমেদ এবং পূজা চেরী ছাড়াও সিনেমাটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন তাসকিন রহমান, মিশা সওদাগর, অরুণা বিশ্বাস, চম্পা, ডন, হাসান ঈমাম, নাদের চৌধুরী, মুরাদ পারভেজ প্রমুখ।

আরো পড়ুনঃ
ঈদে মুক্তির জন্য প্রস্তুত হচ্ছে সিয়াম-পূজার সিনেমা ‘শান’
ঈদে মুক্তির আওয়াজ তোলা সিনেমাগুলো থেকে বেছে নিন আপনার পছন্দেটি

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ