বৃহস্পতিবার, জুন ২৪, ২০২১

অনন্য মামুনের পরিচালনায় বড় পর্দায় মিথিলা: সাথে আছেন নিরব হোসেন

বড় পর্দায় মিথিলা

চলতি বছরের শুরুতে ৫টি সিনেমা নির্মানের ঘোষনা দিয়েছিলেন আলোচিত নির্মাতা অনন্য মামুন। এরই ধারাবাহিকতায় একের পর এক সিনেমার ঘোষনা দিচ্ছেন পরিচালক। সম্প্রতি তার পরিচালনায় ‘কসাই’ সিনেমাটি সেন্সর ছাড়পত্র নিয়ে মুক্তির অপেক্ষায় রয়েছে। অন্যদিকে ‘মেকআপ’ সিনেমাটি মুক্তি পাচ্ছে ওটিটি প্লাটফর্ম আই থিয়েটারে। এবার অনন্য মামুন ঘোষনা দিলেন তার নতুন সিনেমার। আর এই সিনেমার মাধ্যমে বড় পর্দায় মিথিলা অভিষিক্ত হচ্ছেন নায়িকা হিসেবে।

- Advertisement -

জানা গেছে অনন্য মামুন পরিচালিত নতুন এই সিনেমার নাম ‘অমানুষ’। আর এই সিনেমাটির মাধ্যমে প্রথমবার বড়পর্দায় নায়িকা হিসেবে আসছেন রাফিয়াথ রশিদ মিথিলা। সিনেমাটিতে মিথিলার বিপরীতে অভিনয় করবেন নিরব। কলকাতা থেকে শনিবার বিকেলের ফ্লাইটে ‘অমানুষ’ সিনেমায় চুক্তিবদ্ধ হতে ঢাকায় এসেছেন মিথিলা।

সিনেমাটি নিয়ে সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী আগামী ২৪ মার্চ ঢাকায় শুরু হবে সিনেমাটির চিত্রাগ্রহনের কাজ, পুরো টিম যাবে বান্দরবান ও রাঙামাটিতে। থ্রিলার ধাঁচের গল্প নিয়ে সাজানো হয়েছে এর চিত্রনাট্য। আরও অভিনয় করবেন কাজী নওশবা আহম্মেদ, রাশেদ মামুন অপু প্রমুখ।

- Advertisement -

সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে মিথিলা বলেন, ‘সিনেমা করতে গেলে মানসিক প্রস্তুতির বিষয় থাকে। এখন আমি কাজের জন্য প্রস্তুত। তাছাড়া আমি ফুলটাইম একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত। সময় মেলানো ও গল্প পছন্দ হওয়ার বিষয়টিও থাকে। সবকিছু মিলে যাওয়া ‘অমানুষ’ সিনেমাটি করতে যাচ্ছি।’

এছাড়া প্রথমবারের মত বড় পর্দায় অভিনয় প্রসঙ্গে মিথিলা আরো বলেন, ‘আমি অভিনয় ভালোবাসি। আমি একজন অভিনেত্রী। বিভিন্ন পরিসরে আমি অভিনয়টা করতে চাই। টিভি দিয়ে আমার শুরুটা হয়েছিল। করোনা মহামারির পর ওয়েব সিরিজে কাজ করছি। এবার বড় পর্দার দর্শকদের সামনে হাজির হচ্ছি।’

সুন্দরবনের জলদস্যু ও সুন্দরবনের বায়োডাইভার্সিটিকে উপজীব্য করে নির্মিতব্য সিনেমাটি মূল গল্প অনন্য মামুনের। অন্যদিকে সিনেমাটির সংলাপ লিখেছেন জুয়েল কবির ও পাপ্পু রাজ।

আরো পড়ুনঃ
সেন্সর ছাড়পত্র পেল অনন্য মামুনের ‘কসাই’: প্রেক্ষাগৃহে মুক্তি
আই থিয়েটারে মুক্তি পাচ্ছে অনন্য মামুনের ‘মেকাপ’: প্রকাশ্যে ট্রেলার
নতুন ৫টি সিনেমার ঘোষনা দিলেন পরিচালক অনন্য মামুনঃ জানালেন কৃতজ্ঞতা

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ