শান্ত খানের ‘বুবুজান’: শেষ হলো সিনেমাটির প্রথম লটের চিত্রগ্রহন

শান্ত খানের 'বুবুজান'

গত বছর ডিসেম্বরে প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়া ঘোষনা করেছিলো নারী নির্যাতন নিয়ে সিনেমা ‘বুবুজান’ নির্মানের। ঘোষনার সাথে সিনেমাটির ফার্ষ্ট লুক পোষ্টারও প্রকাশ করেছিলো শাপলা মিডিয়া। শান্ত খান অভিনীত সিনেমাটির পরিচালক হিসেবে আছেন শামীম আহমেদ রনী। সিনেমাটিতে শান্ত খানের বিপরীতে অভিনয় করছেন নিশাত নাওয়ার সালওয়া। আর সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করছেন মাহিয়া মাহি।

- Advertisement -

এদিকে সম্প্রতি কক্সবাজারে শুরু হয়েছে সিনেমাটির চিত্রগ্রহনের কাজ। গত ১৩ই মার্চ শান্ত খান এবং নিশাত নাওয়ার সালওয়ার অংশগ্রহনের মাধ্যমে চিত্রগ্রহন শুরু করেন নির্মাতা শামীম আহমেদ রনি। জানা গেছে রোমান্টিক দৃশ্য এবং একশন দিয়ে শেষ হয়েছে সিনেমাটির প্রথম লটের চিত্রগ্রহনের কাজ।

জানা গেছে সিনেমাটির দ্বিতীয় লটের শুটিং হবে চাদঁপুরে। এ প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে শান্ত খান বলেন, ‘খুবই চমৎকারভাবে প্রথম লটের কাজ শেষ করেছি কক্সবাজারে। সেখানে গান ও কিছু অ্যাকশন দৃশ্যের শুটিং হয়েছে। চাঁদপুরে বাকি অংশের শুটিং চলবে ২৮ মার্চ পর্যন্ত।’

- Advertisement -

সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে সালওয়া বলেন, ‘রোমান্টিক গান ও কয়েকটি দৃশ্যের শুটিং করেছি। গানটি দ্বৈতভাবে গেয়েছেন ইমরান ও কনা। কোরিওগ্রাফি করেছেন হাবিব। আউটডোরে শুটিং করতে অনেকটা বেগ পোহাতে হয়েছে। গায়ের রঙ কিছু কালো হয়ে গেছে। তবে কাজটা ঠিকভাবে হয়েছে বলে ভালো লাগছে।’

নারী নির্যাতনের প্রতিবাদ স্বরূপ নির্মিতব্য সিনেমাটির ট্যাগ লাইন ‘স্টপ ভায়োলেন্স এগেইনস্ট ওমেন’। শান্ত-সালওয়া ছাড়াও ‘বুবুজান’-এ আরও অভিনয় করছেন মাহিয়া মাহি, শিবা শানু প্রমুখ। সবকিছু ঠিকঠাক থাকলে ২৫ মার্চ থেকে চাঁদপুরে শুটিংয়ে অংশ নেবেন চিত্রনায়িকা মাহি।

আরো পড়ুনঃ
টুঙ্গিপাড়ার মিয়া ভাই: জানা গেলো প্রেক্ষাগৃহে মুক্তির তারিখ
শাপলা মিডিয়ার ‘বুবুজান’ নিয়ে বিতর্কঃ মামলার সিদ্ধান্ত পূর্ণিমা শীলের
‘বুবুজান’ মাহিয়া মাহি: আর শান্তর বিপরীতে থাকছেন নিশাত সালওয়া

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ