আগামী ঈদে মুক্তি পাচ্ছে শিমলার আলোচিত সিনেমা ‘নিষিদ্ধ প্রেমের গল্প’

‘নিষিদ্ধ প্রেমের গল্প’

কলেজ পড়ুয়া এক তরুণের সঙ্গে বিদেশ থেকে পড়াশোনা শেষ করে আসা এক তরুণীর প্রেমের গল্প নিয়ে রুবেল আনুশ নির্মান করেছেন সিনেমা ‘নিষিদ্ধ প্রেমের গল্প’। অসম প্রেমের গল্পের এই সিনেমায় অভিনয় করেছেন চিত্রনায়িকা সিমলা আর ঘেটুপুত্রখ্যাত অভিনেতা মামুন।

- Advertisement -

২০১৪ সালের আগষ্ট মাসে শুরু হয়েছিল এ সিনেমার চিত্রায়ণ। দুই বছর আগে চিত্রায়ণ শেষ হওয়া সিনেমাটি এখন প্রস্তুত মুক্তির জন্য। কিছুদিন আগে জানা গিয়েছিলো একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দেয়া হবে সিনেমাটি। এবার জানা গেছে আগামী ঈদুল ফিতরে মুক্তি পাবে সিনেমাটি। সে পরিকল্পনা নিয়েই এগিয়ে যাচ্ছে কাজ।

সিনেমাটির মুক্তি প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে নির্মাতা রুবেল বলেন, ‘সিনেমাটির শুটিং, ডাবিং, এডিটিং থেকে শুরু করে সব কাজ শেষ। আগামী ঈদুল ফিতরে অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি দেব সিনেমাটি। দেশের কয়েকটি অনলাইন প্ল্যাটফর্মের সঙ্গে কথা বলছি। আশা করছি, মাসখানেক পরে সিনেমাটি মুক্তি দিতে পারব।’

- Advertisement -

শুরুতে নাম ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ থাকলেও পরে বদল করে রাখা হয় ‘প্রেম কাহন’। এ প্রসঙ্গে রুবেল আনুশ বলেন, ‘আমার কাছে মনে হয়েছে নতুন নামটি গ্রহণযোগ্যতা পায়নি। আর গল্পের সঙ্গে মিলছিল না। তাই আগের নামে ফিরে যাচ্ছি।’

‘নিষিদ্ধ প্রেমের গল্প’ সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কাজী হায়াৎ, শিমুল খান, মুসা, বাপ্পি, টুটুল চৌধুরী, পুলক হায়দার, শিশির আহমেদ, লাবণী, আফরিন, সাদিয়া, বাদলসহ অনেকে।

আরো পড়ুনঃ
আগামী ঈদে মুক্তি পাচ্ছে আমিন খান-পপি জুটির ‘ডাইরেক্ট অ্যাটাক’
আগামী ঈদে মুক্তি পাচ্ছে ফারিনের সাইকো থ্রিলার সিনেমা ‘প্ল্যানার’
ঈদে মুক্তির আওয়াজ তোলা সিনেমাগুলো থেকে বেছে নিন আপনার পছন্দেটি

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ