ওয়ার্ক পারমিট ছাড়া কাজ করছেন শাকিব খানের নায়িকা দর্শনা বনিক!

শাকিব খানের নায়িকা দর্শনা

সম্প্রতি জানা গিয়েছিলো আগামী ঈদুল ফিতরে মুক্তির লক্ষ্যে নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন ঢালিউড সুপারষ্টার শাকিব খান। তরঙ্গ এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিতব্য ‘অন্তরাত্মা’ নামের এই সিনেমাটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। আর এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন কলকাতার চিত্রনায়িকা দর্শনা বনিক।

- Advertisement -

গত ৫ই ফেব্রুয়ারি পাবনাতে সিনেমাটির মহরত অনুষ্ঠানের মাধ্যমে শুরু হয়েছিল এই সিনেমার চিত্রায়নের কাজ। শাকিব খানকে নিয়ে চিত্রায়ন শুরু হলেও তার বিপরীতে কলকাতার নায়িকা দর্শনা শুটিং এ যোগ দিয়েছেন পরে। ইতিমধ্যে সিনেমাটির শুটং এ অংশ নিয়েছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে দর্শনার শুটিং এর বেশ কিছু ছবিও ভাইরাল হয়েছে।

তবে দর্শনার বাংলাদেশে ওয়ার্ক পারমিটের আবেদন এখনও অনুমোদন পায়নি বলে জানিয়েছে তথ্য মন্ত্রণালয়। এছাড়া দর্শনার শুটিং এ অংশগ্রহনের খবরটি এখনই জানাতে চাচ্ছেন না এর নির্মাতা ওয়াজেদ আলী সুমন। অনেকটা গোপনে সিনেমাটির শুটিং করছেন তিনি এবং সিনেমার টিমকেও এ বিষয়ে চুপ থাকতে বলেছেন এই নির্মাতা।

- Advertisement -

এমন পরিস্থিতিতে বেশ গোপনেই দর্শনাকে নিয়ে শুটিং করছিলেন ছবির পরিচালক ওয়াজেদ আলী সুমন। ১৩ মার্চ পর্যন্ত তিনি দাবি করেছেন, তার ছবির নায়িকা দর্শনা এখনো বাংলাদেশে আসেননি। অথচ তিনি কয়েকদিন আগেই কলকাতা থেকে এসেছেন এবং শুটিং করছেন। শুধু তাই নয়, স্থানীয় অনেক দর্শকের তোলা ছবি ও ভিডিওতে শাকিবের সঙ্গে দেখা গেছে দর্শনাকে।

কয়েকটি সূত্রে জানা গেছে মেডিকেল ভিসায় বাংলাদেশে এসেছেন দর্শনা। এখানে এসে পেশাদার কোনো কাজের অনুমতি নেই তার। তিনি সরাসরি মুম্বাই থেকে ভিসা নিয়ে ২৯ দিনের জন্য এ যাত্রায় বাংলাদেশে এসেছেন।

- Advertisement -

তরঙ্গ এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিতব্য ‘অন্তরাত্মা’ নামের এই সিনেমাটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। আগামী ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। এই সিনেমার মাধ্যমে দ্বিতীয়বারের মত একসাথে কাজ করতে যাচ্ছেন শাকিব খান এবং সোহানী হোসেন। এরআগে শাকিব খান অভিনীত ‘সত্তা’ সিনেমাটি প্রযোজনা করেছিলেন সোহানী হোসেন।

আরো পড়ুনঃ
আবারো নতুন লুকে শাকিব: ভক্তদের প্রশংসায় প্রত্যাশা পূরণের অঙ্গীকার
ঝাকজমক পূর্ণ মহরতে শুরু হলো শাকিব খানের ঈদের সিনেমা ‘অন্তরাত্মা’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ