১৯শে মার্চ নয় স্বাধীনতা দিবসে মুক্তি পাচ্ছে তৌকীর আহমেদের ‘স্ফুলিঙ্গ’

তৌকীর আহমেদের ‘স্ফুলিঙ্গ’

জানা গিয়েছিল আগামী ১৭ মার্চ মুক্তি পাচ্ছে তৌকীর আহমেদের ‘স্ফুলিঙ্গ’ সিনেমা। ১৭ই মার্চ বিশেষ একটি প্রদর্শনীর ১৯শে মার্চ সাধারণ দর্শকদের জন্য প্রেক্ষাগৃহে মুক্তির কথা থাকলেও জানা গেছে পিছিয়ে গেছে সিনেমাটির মুক্তি। নতুন মুক্তির তারিখ শীগ্রই জানানো হবে বলে জানিয়েছেন সিনেমাটির নির্মাতা। নতুন খবর অনুযায়ী আগামী স্বাধীনতা দিবসে মুক্তি পাচ্ছে তৌকীর আহমেদের ‘স্ফুলিঙ্গ’ সিনেমাটি।

- Advertisement -

মুক্তি পিছিয়ে যাওয়া প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে তৌকীর আহমেদ বলেছিলেন, ‘আমরা সেন্সর পেয়েছি। সব প্রস্তুতিও ছিল। কিন্তু বেশ কিছু জটিলতায় ১৯ মার্চ সিনেমাটি মুক্তি দেওয়া সম্ভব হচ্ছে না।’ তিনি আরো বলেন, ‘আমাদের সেন্সর পেতে একটু দেরি হয়ে গিয়েছে। এ ছাড়া বেশ কিছু অনুমতি লাগে সিনেমা মুক্তি দিতে, সেগুলোতে… দ্রুতই আমরা নতুন মুক্তির তারিখ জানাব।’ অবশেষে জানা গেলো সিনেমাটির মুক্তির নতুন তারিখ।

গত ৯ই ডিসেম্বর রাজধানীর বনানী ক্লাবে নতুন সিনেমা ‘স্ফুলিঙ্গ’ এর ঘোষনা দিয়েছিলেন আলোচিত নির্মাতা তৌকীর আহমেদ। এই অনুষ্ঠানেই তিনি বলেছিলেন করোনার কারণে সেট ফেলে টানা শুট করে খুব দ্রুত সিনেমাটির কাজ শেষ করবেন। এরপর মাত্র ২৪ দিনের টানা শুটিং করে সিনেমাটির চিত্রায়ন শেষ করেছেন এই নির্মাতা। ইতিমধ্যে প্রকাশ করা হয়েছে সিনেমাটির ট্রেলার এবং গান। আর সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ১৯ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আলোচিত এই সিনেমা।

- Advertisement -

স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশনের ব্যানারে নির্মিত স্ফুলিঙ্গের কাহিনী একটি ব্যান্ড দলের তারুণ্যের উদ্দামকে নিয়ে তৈরি হয়েছে ‘স্ফুলিঙ্গ’ ছবির গল্প। সিনেমাতে পরীমনির চরিত্রের নাম দিবা। পরীমনি ছাড়াও এ সিনেমায় আরো তিনটি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় কররেছেন রওনক হাসান, জাকিয়া বারী মম, শ্যামল মাওলা। এছাড়াও অভিনয় করছেন আবুল হায়াত, মামুনুর রশীদ, ফজলুর রহমান বাবু, শহীদুল আলম সাচ্চুর মতো গুণী শিল্পীরা।

আরো পড়ুনঃ
যে তিনটি কারনে আপনার দেখা উচিত তৌকির আহমদের ‘স্ফুলিঙ্গ’!
প্রকাশ্যে ‘স্ফুলিঙ্গ’ সিনেমার ট্রেলার: ১৯ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি
প্রকাশ্যে ‘স্ফুলিঙ্গ’ সিনেমার গান: সম্পর্কের গল্পে জটিলতার আভাস

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ