সেন্সর ছাড়পত্র পেল অনন্য মামুনের ‘কসাই’: প্রেক্ষাগৃহে মুক্তি

অনন্য মামুনের ‘কসাই’

সেন্সর ছাড়পত্র পেল অনন্য মামুনের ‘কসাই’ সিনেমা। আলোচিত নির্মাতা অনন্য মামুনের সর্বশেষ দুইটি সিনেমা সেন্সরবোর্ড থেকে ছাড়পত্র পায়নি। এরমধ্যে ‘মেকাপ’ সিনেমাটি ছাড়পত্র না পাওয়ার কারনে ইতিমধ্যে ওটিটি প্লাটফর্ম আই থিয়েটারে মুক্তির ঘোষনা দিয়েছেন তিনি। অন্যদিকে গত বছরের ডিসেম্বরে আই থিয়েটারে মুক্তিপ্রাপ্ত ‘নবাব এল এল বি’ সিনেমার একাধিক দৃশ্যের সংলাপ নিয়ে আপত্তি জানিয়ে ছাড়পত্র দেয়নি সেন্সরবোর্ড।

- Advertisement -

সম্প্রতি এই নির্মাতা তার নতুন সিনেমা ‘কসাই’ এর ছাড়পত্রের জন্য আবেদন করেছিলেন চলচ্চিত্র সেন্সরবোর্ডে। তবে এবার আর পিছন ফিরে তাকাতে হয়নি পরিচালক অনন্য মামুনকে। জানা গেছে প্রেক্ষাগৃহে মুক্তির জন্য অনন্য মামুনের নতুন সিনেমা ‘কসাই’কে ছাড়পত্র দিয়েছে সেন্সর বোর্ড। মঙ্গলবার সেন্সর বোর্ড থেকে মুক্তির প্রাথমিক অনুমতি দেয়া হয়েছে বলে জানা গেছে।

সেন্সর ছাড়পত্র পাওয়া প্রসঙ্গে নির্মাতা অনন্য মামুন বলেন, ‘কসাই-এর গল্পের প্রতিটি মোড়ে সাসপেন্স আছে। সত্য ঘটনা অবলম্বনে এই সিনেমা। তবে কোন ঘটনা, সেটা এখনই প্রকাশ করা হবে না। এটা সারপ্রাইজ হিসেবে থাকছে দর্শকদের জন্য।’ খুব শীগ্রই সিনেমাটির মুক্তির তারিখ ঘোষনা করবেন বলেও জানিয়েছে তিনি।

- Advertisement -

‘হিংস্রতাই নেশা’ স্লোগান অনন্য মামুনের ‘কসাই’ সিনেমায় একদম নতুন ভাবে দেখা যাবে নায়ক নিরবকে। আর সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন প্রিয়মনি। সিনেমাটি প্রসঙ্গে নিরব বলেন, ‘ভালো লাগছে কসাই হলে মুক্তির অনুমতি পাওয়ায়। অনেক যত্ন নিয়ে এ ছবির কাজ করেছি। দর্শকের ভালো লাগলেই সব পরিশ্রম সফল হবে।’

সত্য ঘটনা অবলম্বনে নির্মিত ‘কসাই’ সিনেমার মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রাশেদ মামুন অপু। এছাড়াও সিনেমাটি আরো অভিনয় করেছেন নওশাবা, শাহীন মৃধা, প্রিয় মণি,শশী আফরোজা প্রখুম। নির্মাতা সূত্রে জানা গেছে গল্পনির্ভর সিনেমা ‘কসাই’-এ থাকবে হিংস্রতা, মূল্যবোধ।

- Advertisement -

আরো পড়ুনঃ
আই থিয়েটারে মুক্তি পাচ্ছে অনন্য মামুনের ‘মেকাপ’: প্রকাশ্যে ট্রেলার
‘নবাব এল এল বি’র ১১ দৃশ্যে সেন্সর বোর্ডের আপত্তি
অনন্য মামুনের ‘মেকআপ’ সিনেমা নিষিদ্ধ করলো সেন্সর বোর্ড

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ