ছাড়পত্র পেল ‘টুঙ্গিপাড়া মিয়া ভাই’: মার্চেই আসছে দীঘির দ্বিতীয় সিনেমা

দীঘির দ্বিতীয় সিনেমা

কিছুদিন আগে ঢালিউডের আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল জানিয়েছিল আগামী ১২ই মার্চ মুক্তি পাবে তাদের নতুন সিনেমা ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’। তবে জানা গেছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে নির্মিত এই সিনেমাটির ছাড়পত্র জটিলতার কারনে মুক্তি পায়নি ঘোষিত তারিখে।

- Advertisement -

তবে অবশেষে মুক্তি পাচ্ছে সিনেমাটি। জানা গেছে ছাড়পত্র সংক্রান্ত অনিশ্চয়তা কেটে গেছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে নির্মিত এ সিনেমাটির। নতুন ঘোষনা অনুযায়ী আগামী ২৬শে মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’।

শেখ মুজিবুর রহমানের বাংলাদেশের অবিসংবাদিত নেতা হয়ে উঠার গল্প নিয়ে নির্মিত এই সিনেমা। এতে বঙ্গবন্ধুর চরিত্রে সেলিমপুত্র শান্ত খান আর বেগম ফজিলাতুন্নেসার ভূমিকায় অভিনয় করেছেন দীঘি। শান্ত এবং দীঘি ছাড়া আরো কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন জয়ন্ত চট্টোপাধ্যায়, জিয়াউল হাসান কিসলু, শিবাশানুসহ আরও অনেকে।

- Advertisement -

এদিকে শিশু শল্পী পরিপূর্ন নায়িকা হিসেবে দীঘির মুক্তি পাওয়া প্রথম সিনেমা ‘তুমি আছো তুমি নেই’ নিয়ে ইতিমধ্যে অনেক আলোচনা হয়েছে। এবার নিজের মুক্তি প্রতীক্ষিত দ্বিতীয় সিনেমা ‘টুঙ্গিপাড়া মিয়া ভাই’ নিয়ে স্বপ্ন দেখছেন তিনি। সিনেমাটিতে দীঘি শান্ত খানের বিপরীতে অভিনয় করছেন।

সিনেমাটির মুক্তিকে সামনে রেখে ঘোষনা করা হয়েছে ট্রেলার মুক্তির তারিখ। ঘোষনা অনুযায়ী আগামী ১৭ই মার্চ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে প্রকাশ করা হবে আলোচিত এই সিনেমার ট্রেলার। ছোট বেলা থেকেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেভাবে নেতৃত্ব দিয়েছেন এবং সবার কাছে মিয়া ভাই হয়ে ওঠেন, তা ফুটে উঠবে এই চলচ্চিত্রে।

- Advertisement -

স্টোরি স্প্ল্যাশ মিডিয়ার ব্যনারে নির্মিত সিনেমাটি প্রযোজনা করেছেন পিংকি খান। আর সিনেমাটি পরিচালনা করেছেন শাপলা মিডিয়া ও শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের কর্ণধার মোঃ সেলিম খান। অন্যদিকে সিনেমাটির চিত্রনাট্যে আছেন শামীম আহমেদ রনী।

আরো পড়ুনঃ
ছাড়পত্র জটিলতায় ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’: পাঠানো হবে তথ্য মন্ত্রণালয়ে
টুঙ্গিপাড়ার মিয়া ভাই: জানা গেলো প্রেক্ষাগৃহে মুক্তির তারিখ
‘তুমি আছো তুমি নেই’ সিনেমায় অভিনয় প্রসঙ্গে যা বললেন দীঘি
ছয় সিনেমার ঘোষনাঃ কিন্তু শুরু আগেই পাঁচ সিনেমা থেকে বাদ পড়লেন দীঘি

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ