আই থিয়েটারে মুক্তি পাচ্ছে অনন্য মামুনের ‘মেকাপ’: প্রকাশ্যে ট্রেলার

অনন্য মামুনের ‘মেকাপ’

ঢালিউড সিনেমার সুপারস্টার শাকিব খানের ‘নবাব এলএল.বি’ দিয়ে যাত্রা শুরু হয়েছিল ওটিটি প্লাটফর্ম আই থিয়েটারের। বিভিন্ন কারনে মুক্তির সময় বেশ আলোচনার জন্ম দিয়েছিলো সিনেমাটি। তবে মুক্তির পর দর্শকদের প্রশংসা কুড়াতে সক্ষম হয় অনন্য মামুন পরিচালিত এই সিনেমা। এবার আগামী ২১ মার্চ (রবিবার) এই প্লাটফর্মে মুক্তি পাচ্ছে একই পরিচালকের নতুন সিনেমা ‘মেকাপ’!

- Advertisement -

এদিকে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির জন্য ছাড়পত্র পেতে আবেদন করেছিলেন নির্মাতা অনন্য মামুন। কিন্তু সিনেমাটি ‘অপ্রদর্শনযোগ্য’ ঘোষণা করেছে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড। জানা গেছে গেল ১৫ ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে চিঠি দিয়ে সিনেমাটির প্রযোজক-পরিচালককে বিষয়টি অবহিত করা হয়েছে। তবে আপিলের সুযোগ থাকলেও সেটা না করে সরাসরি সিনেমাটি ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে মুক্তির সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা।

সিনেমা জগতের মানুষের ক্যারিয়ার ও ব্যক্তিজীবনে শুরু থেকে শেষ পর্যন্ত যা হয় তাই নিয়ে অনন্য মামুন নির্মাণ করেছেন ‘মেকপ’। একজন সুপারষ্টার এবং নায়িকা হয়ে চাওয়া একজন মেয়ের জীবনের গল্প উঠে এসেছে সিনেমাটিতে। যেখানে সুপারস্টার চরিত্রে অভিনয় করেছেন শক্তিমান অভিনেতা তারিক আনাম খান। নায়িকা হওয়ার স্বপ্নে বিভোর এক তরুনীর চরিত্রে দেখা যাবে নিপা আহমেদ রেলিকে।

- Advertisement -

সিনেমাটির মুক্তিকে লক্ষ্য করে সম্প্রতি প্রকাশ করা হয়েছে সিনেমাটির ট্রেলার। চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান আই থিয়েটার-এর ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে এই ট্রেলার। ২ মিনিট ৪৪ সেকেন্ডের ট্রেলারে দেখা গেছে গল্পের টান টান উত্তেজনার আভাস। কোন কর্তন ছাড়াই সিনেমাটি দর্শকরা আই থিয়েটারে দেখতে পারবেন মাত্র ৫০ টাকায়।

তবে পরবর্তীতে নতুন করে ছাড়পত্র নিয়ে প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পেতে পারে বলেও জানা গেছে। তারিক আনাম খান এবং নিপা আহমেদ রেলি ছাড়াও সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন রোশান, সাইফ চন্দন, কাজী উজ্জ্বল, পায়েল মুখার্জি, বিশ্বনাথ।

দেখুন সিনেমাটির ট্রেলার:

আরো পড়ুনঃ
নিরব এবং প্রিয়মনিকে নিয়ে মামুনের নতুন সিনেমা ‘কসাই’: আই থিয়েটারে মুক্তি
অনন্য মামুনের ‘মেকআপ’ সিনেমা নিষিদ্ধ করলো সেন্সর বোর্ড
নতুন ৫টি সিনেমার ঘোষনা দিলেন পরিচালক অনন্য মামুনঃ জানালেন কৃতজ্ঞতা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ