তৃতীয়বারের মতো বড়পর্দায় জুটি বাঁধতে যাচ্ছেন সিয়াম ও পরীমনি

সিয়াম ও পরীমনি

গত বছরের ডিসেম্বরে মুক্তি পেয়েছিলো ঢাকাই সিনেমার এই সময়ের জনপ্রিয় দুই তারকা সিয়াম আহমেদ ও পরীমনি জুটির প্রথম ছবি ‘বিশ্বসুন্দরী’। মুক্তি পর দর্শকদের প্রশংসা, আলোচনা এবং বক্স অফিসে সফলতা অর্জন করে সিনেমাটি। এছাড়া এই জুটির দ্বিতীয় সিনেমা ‘দ্যা অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ রয়েছে মুক্তি প্রতীক্ষায়। এবার জানা গেলো এই জুটির নতুন সিনেমার খবর।

- Advertisement -

জানা গেছে বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত নতুন এই সিনেমার নাম ‘বায়োপিক’। ইতিমধ্যে সিয়াম-পরীমনি দুজনেই সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন । প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ্য থেকে জানানো হয়েছে যে সিনেমাটি পরিচালনা করবেন সঞ্জয় সমদ্দার। এই সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে আত্নপ্রকাশ করতে যাচ্ছেন সঞ্জয়।

এর আগে সঞ্জয় সমদ্দার বেশ কিছু ভিন্নধর্মী গল্পের নাটক নির্মাণ করে পরিচিতি পেয়েছেন। নির্মাতা জানান, ‘বায়োপিক’ পরিপূর্ণ সিনেমা। এটি কোনো ওয়েব কনটেন্ট নয়। গল্পটা থ্রিলার ধর্মী। কোনো ব্যক্তির জীবন নির্ভর সিনেমা নয় এটি। গল্পের ভিন্নতার কারণে নামটা রাখা হয়েছে। চলতি বছরের শেষের দিকে সিনেমাটির শুটিং শুরু করার ইচ্ছে আছে পরিচালকের।

- Advertisement -

এদিকে পরীমনি অভিনীত ‘স্ফুলিঙ্গ’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। আগামী ১৯ মার্চ সারা দেশে সিনেমাটি মুক্তি পাবে বলে নির্মাতা সূত্রে জানা যায়। সর্বশেষ পরী অভিনীত ‘বিশ্ব সুন্দরী’ মুক্তি পায়। এছাড়া ‘দ্য আডভেঞ্জার অব সুন্দরবন’সহ বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

আরো পড়ুনঃ
যে তিনটি কারনে আপনার দেখা উচিত তৌকির আহমদের ‘স্ফুলিঙ্গ’!
অ্যাডভেঞ্চার অব সুন্দরবন: ডাবিং শেষে অপেক্ষায় পরীমনি

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ