ঝাকজমক পূর্ণ মহরতে শুরু হলো শাকিব খানের ঈদের সিনেমা ‘অন্তরাত্মা’

ঈদের সিনেমা ‘অন্তরাত্মা’

সম্প্রতি জানা গিয়েছিলো আগামী ঈদুল ফিতরে মুক্তির লক্ষ্যে নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন ঢালিউড সুপারষ্টার শাকিব খান। তরঙ্গ এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিতব্য ‘অন্তরাত্মা’ নামের এই সিনেমাটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। আর এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন কলকাতার চিত্রনায়িকা দর্শনা বণিক।

- Advertisement -

এরই ধারাবাহিকতায় হয়ে গেলো দেশ সেরা এই সুপারস্টারের নতুন সিনেমার ঝাকজমক পূর্ন মহরত। ৫ই ফেব্রুয়ারি পাবনাতে সিনেমাটির মহরত অনুষ্ঠানে উপস্তিত ছিলেন সুপারস্টার শাকিব খান, শাহেদ, ফেরারী ফরহাদ, সোহানী হোসেন এবং পরিচালক ওয়াজেদ আলী সুমন সহ আরো অনেকে।

ঈদের সিনেমা ‘অন্তরাত্মা’

- Advertisement -

‘অন্তরাত্মা’ সিনেমার মহরত অনুষ্ঠানের প্রকাশিত ছবিতে দেখা গেছে কিং খানের সিনেমার কিং সাইজ আয়োজন। বিশাল পরিসরের সেটে অনুষ্ঠিত হয়েছে এই অনুষ্ঠান। মহরতে শাকিব খান এবং প্রযোজক সোহানী হোসেন একসাথে মঞ্চে দাঁড়িয়ে ঘোষনা দিলেন সিনেমাটি শুরুর। জানা গেছে মহরতের পরদিন থেকেই শাকিব খানের অংশগ্রহণে শুরু হচ্ছে সিনেমাটির চিত্রায়ন।

উল্লেখ্য যে, আগামী ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। এই সিনেমার মাধ্যমে দ্বিতীয়বারের মত একসাথে কাজ করতে যাচ্ছেন শাকিব খান এবং সোহানী হোসেন। এরআগে শাকিব খান অভিনীত ‘সত্তা’ সিনেমাটি প্রযোজনা করেছিলেন সোহানী হোসেন। আগামী ১লা মার্চ থেকে শুরু হচ্ছে সিনেমাটির শুটিং।

ঈদের সিনেমা ‘অন্তরাত্মা’

অন্যদিকে মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন ভারতীয় মডেল-অভিনেত্রী দর্শনা বনিক। ছোট পর্দার মাধ্যমে অভিনয়ে নাম লিখলেও ইতিমধ্যে তিনি অভিনয় করেছেন ‘ক্ষত’, ‘ঈগলের চোখ’, ‘শবর’, ‘জোজো’ – এর মতো সিনেমায়। কমলেশ্বর, সৃজিত, অঞ্জন দত্তর মতো টলিউডের প্রথম সারির পরিচালকের সিনেমায় অভিনয় করে নিজের অভিনয় দক্ষতারও প্রমাণ দিয়েছেন এই অভিনেত্রী।

আরো পড়ুনঃ
শুরু হচ্ছে শাকিবের ‘অন্তরাত্মা’: আসছেন দর্শনা বনিক
শাকিবের ঈদের সিনেমা ‘অন্তরাত্মা’: সাথে কলকাতার দর্শনা বনিক
শাকিব-বুবলীর নতুন সিনেমা ‘লিডার’: মার্চে শুরু শুটিং

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ