ছাড়পত্র জটিলতায় ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’: পাঠানো হবে তথ্য মন্ত্রণালয়ে

ছাড়পত্র জটিলতায় ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’

সম্প্রতি ঢালিউডের আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল জানিয়েছিল আগামী ১২ই মার্চ মুক্তি পাবে তাদের নতুন সিনেমা ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’। তবে জানা গেছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে নির্মিত এই সিনেমাটির ছাড়পত্রের বিষয়ে সিদ্ধান্তহীনতায় আছে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড।

- Advertisement -

জানা গেছে ছবিটির ছাড়পত্রের বিষয়ে বোর্ড কোনও সিদ্ধান্তে আসতে পারেনি সেন্সর বোর্ড। এখন সিনেমাটির ভাগ্য নির্ভর করছে তথ্যমন্ত্রণালয়ের সিদ্ধান্তের উপর। ছাড়পত্রের বিষয়ে সেন্সর বোর্ডের মতামত তথ্যমন্ত্রীর কাছে পাঠানো হবে, তারপর এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানা যাবে।

ইতিমধ্যে সিনেমাটির মুক্তির তারিখ ঘোষনা প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে সিনেমাটির নির্মাতা সেলিম খান বলেন, ‘সেন্সর পাওয়ার আগে আমরা বলতে পারছি না, ছবিটি কবে মুক্তি পাবে। তবে সেন্সর পেলে আশা করছি, ছবিটি ১২ মার্চ মুক্তি দিতে পারব। সব কিছুই এখন সেন্সরের উপর নির্ভর করছে।’ তবে সিনেমাটির মুক্তির তারিখ এবং নতুন পোষ্টার প্রসঙ্গে তিনি কিছু জানেন না বলেও জানিয়েছেন।

- Advertisement -

শেখ মুজিবুর রহমানের বাংলাদেশের অবিসংবাদিত নেতা হয়ে উঠার গল্প নিয়ে নির্মিত এই সিনেমা। এতে বঙ্গবন্ধুর চরিত্রে সেলিমপুত্র শান্ত খান আর বেগম ফজিলাতুন্নেসার ভূমিকায় অভিনয় করেছেন দীঘি। শান্ত এবং দীঘি ছাড়া আরো কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন জয়ন্ত চট্টোপাধ্যায়, জিয়াউল হাসান কিসলু, শিবাশানুসহ আরও অনেকে। সেলিম খান প্রযোজিত এবং পরিচালিত এই সিনেমার চিত্রনাট্য রচনা করেছেন শামীম আহমেদ রনী।

আরো পড়ুনঃ
টুঙ্গিপাড়ার মিয়া ভাই: জানা গেলো প্রেক্ষাগৃহে মুক্তির তারিখ
মার্চে মুক্তি পাচ্ছে একাধিক সিনেমাঃ ঘুরে দাঁড়ানোর প্রত্যাশায় ঢালিউড
বাবার ১০০ সিনেমার একটিতেও নেই শান্ত খান: কারন জানালেন নিজেই

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ