চার ভিলেন নিয়ে ‘মাসুদ রানা’: থাকবে জেমস বন্ড ধরনের একশন

চার ভিলেন নিয়ে ‘মাসুদ রানা’

শীগ্রই চট্টগ্রামে শুরু হচ্ছে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় এবং সৈকত নাসিরের পরিচালনায় ‘মাসুদ রানা’ সিনেমার চিত্রগ্রহন। জানা গেছে সিনেমাটিতে চারজন ভিলেন থাকছেন যারমধ্যে একজন এল আর খান সীমান্ত। একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে এমনটাই জানিয়েছেন তিনি।

- Advertisement -

জনপ্রিয় কথা সাহিত্যিক কাজী আনোয়ার হোসেনের জনপ্রিয় গোয়েন্দা চরিত্র ‘মাসুদ রানা’ নিয়ে জাজ মাল্টিমিডিয়া নির্মান করছে নতুন সিনেমা। আর সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করছেন রাসেল রানা। মাসুদ রানাকে খুঁজে বের করার জন্য জাজ মাল্টিমিডিয়া শুরু হয় ‘কে হবেন মাসুদ রানা’ নামে রিয়েলিটি শো এর। আর এই শোতে শীর্ষ স্থান অর্জনকারী হয়েই মাসুদ রানা চরিত্রের জন্য নির্বাচিত হন রাসেল রানা।

এদিকে সীমান্ত কারাতে ফেডারেশন থেকে ফাইটিং শিখে ২০০৭ সালে ব্লাক বেল্ট গোল্ড মেডেল অর্জন করেন। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘৯ মার্চ থেকে আমার অংশের শুটিং শুরু হচ্ছে। এরজন্য ২৫ দিন ধরে ফাইট অনুশীলন করেছি। যদিও ফাইট বিষয়ে আমার পূর্বে অনেক অভিজ্ঞতা রয়েছে। এরপরেও নতুন করে অনেক কিছু শিখতে হয়েছে। জেমস বন্ড ক্যাটাগরির ফাইট থাকবে। তাই শিখতে হয়েছে। এর পাশাপাশি আমার লুকে পরিবর্তন থাকবে। চমকে ওঠার মতো। আগেই জানাতে চাই না।’

- Advertisement -

সিনেমাটিতে চারজন ভিলেনের প্রত্যেকের চরিত্রই গুরুত্বপূর্ণ উল্লেখ করে সীমান্ত বলেন, ‘পুরো চিত্রনাট্য বারবার পড়েছি। সিনেমাটি মাসুদ রানা বেইজ হলেও চারজন ভিলেনই হাইলাইট থাকবেন। মাসুদ রানার সঙ্গে দেখা ও আমার হুন্ডা দিয়ে চেজিং হবে। স্ক্রিনে আমি যতসময় থাকবো তত সময়ই মারমার কাটকাট অ্যাকশন থাকবে।’ সীমান্ত এর আগে সৈকত নাসির পরিচালিত ‘ক্যাসিনো’ সিনেমায় অভিনয় করেছেন। এছাড়া একই পরিচালকের ‘ক্যাশ’ নামের আরো একটি সিনেমায় অভিনয়ের কথা রয়েছে তার।

জাজ মাল্টিমিডিয়া থেকে প্রকাশিত বিবৃতি অনুযায়ী ঢাকা, চট্টগ্রাম, রাঙ্গামাটি, বান্দরবান, কক্সবাজার ও ইন্দোনেশিয়াতে অনুষ্ঠিত হবে সিনেমাটির শুটিং। অনেক বিশাল পরিসরে নির্মিতব্য এই সিনেমায় স্কাই ড্রাইভ, হেলিকাপ্তার চেজিং, আকাশে একশনের মত দৃশ্য দেখতে পাবেন দর্শকরা।

আরো পড়ুনঃ
রাসেল এবং পূজার পর ‘মাসুদ রানা’ সিনেমায় যুক্ত হলেন অমনি

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ