শাকিব খানের প্রশংসায় যা বললেন অনন্ত জলিল

শাকিব খানের প্রশংসায়

সম্প্রতি রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে একটি অনুষ্ঠানের মাধ্যমে ‘নেত্রী : দ্য লিডার’ ও ‘দিন : দ্য ডে’ সিনেমার অভিনেতাদের পরিচয় করিয়ে দেন আলোচিত অভিনেতা প্রযোজক অনন্ত জলিল। উক্ত অনুষ্ঠানে সাংবাদিকদের সাথে আলাপকালে সময়ের সেরা তারকা শাকিব খানকে প্রশংসায় ভাসালেন অনন্ত জলিল।

- Advertisement -

শাকিব খানের সঙ্গে সিনেমা করা প্রসঙ্গে অনন্ত জলিল বলেন, ‘আমি আগেই বলেছি, শাকিব খানকে আমি মন থেকে ভালোবাসি, পছন্দ করি। ফর দ্য মুভি… নট আদার থিং। কারণ, একটা মানুষ একটি ইন্ডাস্ট্রি… কতগুলো ছবি করেছে। আমরা একটা ছবি করতে গেলে এত সময় লাগে, এত কষ্ট… এত কিছু অ্যারেঞ্জ করতে হয়। আর এই বেচারা… আমি ক্যালকুলেশন করেছিলাম, ও একটা ইয়ারে ১৭ দিনে একটি সিনেমার শুটিং করে। আর আমাদের একটি ছবি করতে এক বছর লেগে যায়। এ জন্য আমি এই কারণে… ইন্ডাস্ট্রিতে এত লোক কাজ করে… এই যে কর্মসংস্থান, ওর কিন্তু অনেক ভূমিকা আছে।’

শাকিব খানকে নিয়ে ভবিষ্যতে সিনেমা বানানোর প্রশ্নে দেশ-বিদেশের শিল্পী নিয়ে ‘নেত্রী : দ্য লিডার’ ও ‘দিন : দ্য ডে’ র মতো বড় বাজেটের সিনেমা নির্মাণ করার আশা প্রকাশ করেন অনন্ত জলিল।

- Advertisement -

এদিকে কিছুদিন আগে ‘লিডার—আমিই বাংলাদেশ’ সিনেমার আনুষ্ঠানিক ঘোষণার দিন অনন্ত জলিলের সঙ্গে কাজ করা প্রসঙ্গে শাকিব খান বলেছিলেন,‘যদি ভালো গল্প, ভালো চিত্রনাট্য হয়; তাহলে অবশ্যই অনন্ত ভাইয়ের সঙ্গে কাজ করব। কেন করব না? যে কয়েক জন মানুষ ভালো কাজ করছেন, তাঁদের এখন একসঙ্গে কাজ করতে হবে। এমন পরিস্থিতিতে যদি অনন্ত ভাই কোনো সিনেমার প্রস্তাব দেন, তাহলে অবশ্যই কাজ করব।’

উল্লেখ্য যে, অনন্ত জলিলের নতুন সিনেমা ‘নেত্রী দ্য লিডার’ এর নাম ভূমিকায় অভিনয় করবেন বর্ষা, আর তার প্রধান নিরাপত্তা কর্মকর্তা বা দেহরক্ষী হিসেবে থাকবেন অনন্ত জলিল। সিনেমাটিতে অভিনয়ের পাশাপাশি এর চিত্রনাট্য ও পরিচালনাও করছেন অনন্ত। যৌথ প্রযোজনায় তৈরি এ সিনেমায় থাকছেন আরও দু’জন পরিচালক। এরমধ্যে আছেন দক্ষিণী পরিচালক উপেন্দ্র মাধব।আন্তর্জাতিকভাবে মুক্তির লক্ষ্যে তুর্কির ১৯৫৮ ফিল্মস ইয়াপিমের সঙ্গে সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে মুনসুন ফিল্মস।

আরো পড়ুনঃ
নেত্রী দ্য লিডার: ঢাকায় এসেছেন দক্ষিণ ভারতীয় খল-অভিনেতারা
‘নেত্রী: দ্য লিডার’ প্রসঙ্গে যা বললেন অনন্ত জলিল [পড়ুন বিস্তারিত]
অনন্ত জলিলের নতুন সিনেমাঃ থাকছেন ভারতের জনপ্রিয় তিন খল অভিনেতা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ