আঁচল এবং জয়কে নিয়ে জাফর আল-মামুনের ‘এক পশলা বৃষ্টি’

'এক পশলা বৃষ্টি'

সম্প্রতি একসাথে ১০০টি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিলেন আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্নধার সেলিম খান। একসঙ্গে শুরু না করে বছরজুড়েই চলবে সিনেমাগুলোর নির্মান কাজ এবং বৈচিত্রময় গল্পে ভিন্ন ভিন্ন পরিচালক ও শিল্পীদের নিয়ে সিনেমাগুলো নির্মিত হবে বলেও জানিয়েছিলেন তিনি। এরমধ্যে ১০ টি সিনেমাটির শুটিং ইতিমধ্যে শুরু হয়েছে।

- Advertisement -

জানা গেছে এই ১০০ সিনেমার একটি নির্মাণ করবেন জাফা আল-মামনু। ‘এক পশলা বৃষ্টি’ নামের এই সিনেমাতে জুটি হয়ে অভিনয় করবেন নায়ক জয় চৌধুরী ও নায়িকা আঁচল আঁখি। ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত হচ্ছে এ সিনেমা। তাদের সঙ্গে আরো অভিনয় করছেন চিত্রনায়ক কায়েস আরজু।

'এক পশলা বৃষ্টি'

- Advertisement -

সিনেমাটি প্রসঙ্গে জয় চৌধুরী বলেন, ‘এই সিনেমার গল্প আমার খুব ভালো লেগেছে। বলা যায় গল্পের জন্যই কাজটি করতে আগ্রহী হয়েছি। আমার চরিত্রেও বেশ গুরুত্ব আছে। তারচেয়েও বড় কথা সিনেমাটিতে আমি জুটি বেঁধেছি বন্ধু আঁচলের সঙ্গে। আমাদের পুরো ইউনিটের চেষ্টা থাকবো দর্শকদের ভালো একটি কাজ উপহার দেওয়ার।’

এদিকে সিনেমাটির পরিচালক মামুন জানান, এ সিনেমায় আরও অভিনয় করবেন নানাশাহ, গুলশানারা, রেবেকা, রাজু আহম্মেদ প্রমুখ। সোস্যাল ক্লাসিক রোমান্টিক ঘরানার সিনেমাটির শুটিং হবে ঢাকা ও কক্সবাজারে। আসছে রোজার ঈদে এটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

- Advertisement -

আরো পড়ুনঃ
১০০ সিনেমা এবং শাকিব খান সম্পর্কে কি বললেন নির্মাতা ঝন্টু
বাবার ১০০ সিনেমার একটিতেও নেই শান্ত খান: কারন জানালেন নিজেই

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ