সোমবার, মে ১৭, ২০২১

সাইবার যুদ্ধ নিয়ে সিনেমা ‘আন্তর্জাল’: পরিচালনায় দীপংকর দীপন

সাইবার যুদ্ধ নিয়ে সিনেমা

‘ঢাকা অ্যাটাক’ সিনেমার বিশাল সাফল্যের পর ঢালিউডের সিনেমার অন্যতম আলোচিত নাম দীপংকর দীপন। সমানে মুক্তি পেতে যাচ্ছে এই নির্মাতার নতুন সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। র‌্যাব ফোর্সেস ওয়েলফেয়ার ট্রাস্ট ও থ্রি হুইলারস প্রযোজিত সিনেমাটি আগামী ঈদুল আজহাতে মুক্তি পেতে যাচ্ছে। সম্প্রতি প্রকাশ করা হয়েছে সিনেমাটির টিজার।

- Advertisement -

এবার জানা গেলো আলোচিত নির্মাতা দীপংকর দীপন এর নতুন সিনেমার খবর। নতুন এই সিনেমাটির নাম ‘আন্তর্জাল’। আইসিটি বিভাগের উদ্যোগে সিনেমাটি নির্মিত হচ্ছে বলে জানা গেছে। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) রাতে চ্যানেল আইয়ের একটি অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে এই কথা জানান তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক।

নতুন এই সিনেমাটি প্রসঙ্গে পরিচালক দীপংকর দীপন জানান, ‘বেশ লম্বা একটা সময় ধরেই নতুন সিনেমাটির গবেষণা করছি। আইসিটি বিভাগ আমাকে এই বিশাল সাইবার জগতে ঢুকতে সাহায্য করেছে। সিনেমার প্লট নিয়ে দেশের বিভিন্ন জায়গায় আমাকে গবেষণা করতে সাহায্য করেছে।’ হ্যাকিং এবং বাংলাদেশের সাথে বাইরের দেশগুলোর সাথে সাইবার যুদ্ধ নিয়ে সিনেমাটি নির্মিত হবে বলে জানিয়েছেন এই নির্মাতা।

- Advertisement -

তবে সিনেমার নাম এবং পরিচালক ছাড়া আর কিছু এখনো চূড়ান্ত নয় বলে জানিয়েছেন দীপংকর দীপন। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আপাতত চলচ্চিত্রটির নাম ঘোষণা হলো। এরপর ধীরে ধীরে এর শিল্পী চূড়ান্ত করা হবে। চলতি বছরের এপ্রিল মাসে চলচ্চিত্রটির শুটিং শুরু হবে। মুক্তি পাবে ২০২১ সালের শেষে।’

আরো পড়ুনঃ
টিজারে ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার এক ঝলক [ভিডিও]
প্রকাশ্যে ‘অপারেশন সুন্দরবন’: সিনেমার প্রতি দর্শকদের প্রত্যাশা!

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • Sphulingo