নেত্রী দ্য লিডার: ঢাকায় এসেছেন দক্ষিণ ভারতীয় খল-অভিনেতারা

নেত্রী দ্য লিডার

শুরু হচ্ছে অনন্ত জলিলের নতুন সিনেমা ‘নেত্রী দ্য লিডার’। আন্তর্জাতিক এই সিনেমায় থাকছেন ভারতের জনপ্রিয় তিন খল অভিনেতা। এই তিন অভিনেতা হলেন কবির দুহান সিং, রবি কিষান এবং প্রদীপ রাওয়াত। বর্তমানে সিনেমাটির কাজে ঢাকায় অবস্থান করছেন দক্ষিণ ভারতীয় সিনেমার দাপুটে এই তিন অভিনেতা!

- Advertisement -

অনন্ত জলিলের সদ্য ঘোষিত ‘নেত্রী দ্য লিডার’ ছবির জন্যই একে একে ঢাকায় আসছেন ভিনদেশি অভিনেতা ও কলাকুশলীরা। এরআগে ইরান ও তুরস্কের বেশ কয়েকজন অভিনেতা ও কলাকুশলীরা ঢাকায় আসেণ। সিনেমাটি উপলক্ষ্যে শনিবার (২৭শে ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর লা মেরিডিয়ানে অনুষ্ঠিত
হয় একটি জমকালো অনুষ্ঠানের। সে অনুষ্ঠানে এই ছবির অভিনেতা-অভিনেত্রীসহ অন্যান্যদের পরিচয় করিয়ে দেন প্রযোজক-অভিনেতা অনন্ত জলিল।

এরআগে সিনেমাটি প্রসঙ্গে অনন্ত জলিল জানিয়েছিলেন, বাংলাদেশ ও তুরস্কের যৌথ প্রযোজনার ছবি ‘নেত্রী দ্য লিডার’। যার ৯৫ শতাংশ শুটিং হবে তুরস্কের বিভিন্ন লোকেশনে, আর ৫ শতাংশ শুটিং হবে ঢাকায়। ছবিতে দক্ষিণ ভারতের তিন খল-অভিনেতার কথাও জানিয়েছিলেন তিনি। তবে তখন প্রদীপ রাওয়াত ও কবির সিংয়ের সাথে শোনা গিয়েছিলো রবি কিষাণের নাম। এখন শোনা যাচ্ছে, রবি কিষাণের পরিবর্তে ছবিতে অভিনয় করতে চলেছেন আরেক অভিনেতা তরুণ অরোরা। সিনেমায় অনন্ত জলিলও অভিনয় করবেন, তবে নাম ভূমিকায় অভিনয় করবেন বর্ষা।

- Advertisement -

নেত্রী দ্য লিডার

এছাড়া উক্ত অনুষ্ঠানে অনন্ত জলিলের অন্য সিনেমা ‘দিন দ্য ডে’ নিয়েও কথা বলেন তিনি। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ইরানী প্রযোজক ও পরিচালক এবার ঢাকায় এসে সিনেমার বাজেটের হিসেবে দিয়েছেন। টোটাল হিসেবে দেখা গেছে বাজেট মার্কিন ডলারে ১২ মিলিয়ন, যা বাংলাদেশী টাকায় প্রায় ১০০ কোটি টাকা। সিনেমাটি পুরোপুরি প্রস্তুত। আসন্ন ঈদুল আজহায় বাংলাদেশ, ইরানসহ বিশ্বের ৮০টি দেশে একযোগে মুক্তি দেয়া হবে। সেই প্রক্রিয়া চলছে। ইরান থেকে পরিবেশনা করা হবে।’

- Advertisement -

উল্লেখ্য যে, ‘নেত্রী দ্য লিডার’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করবেন বর্ষা, আর তার প্রধান নিরাপত্তা কর্মকর্তা বা দেহরক্ষী হিসেবে থাকবেন অনন্ত জলিল। সিনেমাটিতে অভিনয়ের পাশাপাশি এর চিত্রনাট্য ও পরিচালনাও করছেন অনন্ত। যৌথ প্রযোজনায় তৈরি এ সিনেমায় থাকছেন আরও দু’জন পরিচালক। এরমধ্যে আছেন দক্ষিণী পরিচালক উপেন্দ্র মাধব।আন্তর্জাতিকভাবে মুক্তির লক্ষ্যে তুর্কির ১৯৫৮ ফিল্মস ইয়াপিমের সঙ্গে সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে মুনসুন ফিল্মস।

আরো পড়ুনঃ
‘নেত্রী: দ্য লিডার’ প্রসঙ্গে যা বললেন অনন্ত জলিল [পড়ুন বিস্তারিত]
নেত্রী দ্য লিডার: অবশেষে পাওয়া গেলো আনুষ্ঠানিক ঘোষনা
‘নেত্রী-দ্য লিডার’ পরিচালনা করছেন না ইফতেখার চৌধুরী!
অনন্ত জলিলের নতুন সিনেমাঃ থাকছেন ভারতের জনপ্রিয় তিন খল অভিনেতা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ