শুরু হচ্ছে শাকিবের ‘অন্তরাত্মা’: আসছেন দর্শনা বনিক

শুরু হচ্ছে শাকিবের ‘অন্তরাত্মা’

সম্প্রতি জানা গিয়েছিলো আগামী ঈদুল ফিতরে মুক্তির লক্ষ্যে নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন ঢালিউড সুপারষ্টার শাকিব খান। তরঙ্গ এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিতব্য ‘অন্তরাত্মা’ নামের এই সিনেমাটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। আর এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন কলকাতার চিত্রনায়িকা দর্শনা বণিক।

- Advertisement -

এবার জানা গেলো সিনেমাটির চিত্রগ্রহনের খবর। আগামী বুধবার (৩ মার্চ) পাবনা থেকে সিনেমাটির শুটিং শুরু হচ্ছে বলে জানা গেছে। আর সিনেমাটির শুটংয়ে অংশ নিতে মঙ্গলবার পাবনা যাচ্ছেন সময়ের সেরা তারকা শাকিব খান। একটি অনলাইন পত্রিকার প্রতিবেদন অনুযায়ী সেখানে টানা ২০ দিনের মতো শুটিং করবেন শাকিব খান।

একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে সিনেমাটির পরিচালক ওয়াজেদ আলী সুমন বলেন, ‘শাকিব খান শুটিংয়ে যাচ্ছেন রবিবার। নায়িকা দর্শনা বণিক আসছেন শুক্রবার (৫ মার্চ)। পাবনাতেই সিনেমাটির বেশীরভাগ শুটিং হবে। গানের শুটিংয়ের অন্য জায়গায়। শতভাগ প্রস্তুতি নিয়ে শুটিং নামতে যাচ্ছি।’

- Advertisement -

সিনেমাটি প্রসঙ্গে তিনি আরো বলেন, ‘সিনেমাটি প্রেম ও পারিবারিক গল্পের। যে গল্প মন ছুঁয়ে যাওয়ার মতো। আসন্ন ঈদে অন্তরাত্মা মুক্তি দেয়া হবে।’ ‘অন্তরাত্মা’ সিনেমাটি প্রযোজনা করেছেন তরঙ্গ এন্টারটেইনমেন্টের কর্ণধার সোহানী হোসেন। এরআগে শাকিব খানের ‘সত্তা’ সিনেমাটিও প্রযোজনা করেছেন তিনি। সোহানী হোসেনের গল্পের সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন ফেরারী ফরহাদ।

উল্লেখ্য এ, মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন ভারতীয় মডেল-অভিনেত্রী দর্শনা বনিক। ছোট পর্দার মাধ্যমে অভিনয়ে নাম লিখলেও ইতিমধ্যে তিনি অভিনয় করেছেন ‘ক্ষত’, ‘ঈগলের চোখ’, ‘শবর’, ‘জোজো’ – এর মতো সিনেমায়। কমলেশ্বর, সৃজিত, অঞ্জন দত্তর মতো টলিউডের প্রথম সারির পরিচালকের সিনেমায় অভিনয় করে নিজের অভিনয় দক্ষতারও প্রমাণ দিয়েছেন এই অভিনেত্রী।

আরো পড়ুনঃ
‘শ্যাডো’ সিনেমায় শাকিব খানের বিপরীতে কলকাতার নায়িকা দর্শনা বনিক
প্রথমবারের মতো বাংলাদেশের সিনেমায় ভারতীয় অভিনেত্রী দর্শনা বনিক
শাকিবের ঈদের সিনেমা ‘অন্তরাত্মা’: সাথে কলকাতার দর্শনা বনিক

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ