শাপলা মিডিয়ার তিন সিনেমায় অভিনয় করছেন কায়েস আরজু

শাপলা মিডিয়ার তিন সিনেমায়

গত ১৬ ফেব্রুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসির) জসিম ২ নম্বর ফ্লোরে এক অনুষ্ঠানের মাধ্যমে একসাথে ১০০টি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিলেন আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্নধার সেলিম খান। ওইদিন ১০০ জন পরিচালকের নাম যাচাই-বাছাই করে লটারীর মাধ্যমে ১০ ইউনিটে শুটিংয়ের ভাগ করে দেয়া হয়।

- Advertisement -

জানা গেছে ঘোষিত সিনেমাগুলোর মধ্যে পরিচালক শাহীন সুমনের তত্ত্বাবধানে তিনটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন নায়ক কায়েস আরজু। এরমধ্যে জাফর আল মামুনের পরিচালনায় ‘এক পশলা বৃষ্টি’ শুটিং শুরু হয়েছে রাজধানীর উত্তরা ও সাভার মধুমতি মডেল টাউনে। সিনেমাটিতে অভিনয় করছেন কায়েস আরজু আর তার বিপরীতে থাকছেন আঁচল আঁখি।

সিনেমাটি প্রসঙ্গে একটি অনলাইন সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে কায়েস আরজু বলেন, ‘গত ২৩ ফেব্রুয়ারি আমি এই ছবির সাথে অফিশিয়ালি যুক্ত হয়েছি। আমার পাশ্ববর্তী চরিত্রে আঁচলের পাশাপাশি রয়েছেন আসিফ নূর। এক ভিন্ন প্রেমের গল্পে ছবিটি নির্মাণ হতে যাচ্ছে। আশা করি দর্শকরা ভালো ধরনের কিছু উপভোগ করতে পারবেন।’ জানা গেছে এই সিনেমাটির পাশাপাশি শাপলা মিডিয়ার আরও দুটি সিনেমায় অভিনয় করছেন তিনি।

- Advertisement -

উল্লেখ্য যে, আরজু ২০০৭ সালে হাছিবুল ইসলাম মিজানের ‘তুমি আছো হৃদয়ে’ সিনেমার মধ্য দিয়ে ঢালিউডে নাম লিখান। এরআগে চট্টগ্রাম গ্রুপ থিয়েটারে কাজ করতেন তিনি। সর্বশেষ শামীমুল ইসলাম শামীমের ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিতে দেখা গেছে এই সুদর্শন অভিনেতাকে। বর্তমানে তিনি ইফতেখার চৌধুরীর ‘মুক্তি’ সিনেমায় অভিনয় করছেন।

আরো পড়ুনঃ
১০০ সিনেমা এবং শাকিব খান সম্পর্কে কি বললেন নির্মাতা ঝন্টু
বাবার ১০০ সিনেমার একটিতেও নেই শান্ত খান: কারন জানালেন নিজেই
একসঙ্গে শাপলা মিডিয়ার ১০০ সিনেমা নির্মাণের ঘোষণা!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ