রাসেল এবং পূজার পর ‘মাসুদ রানা’ সিনেমায় যুক্ত হলেন অমনি

'মাসুদ রানা' সিনেমায় যুক্ত হলেন অমনি

জনপ্রিয় কথা সাহিত্যিক কাজী আনোয়ার হোসেনের জনপ্রিয় গোয়েন্দা চরিত্র ‘মাসুদ রানা’ নিয়ে জাজ মাল্টিমিডিয়া নির্মান করছে নতুন সিনেমা। আর সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করছেন রাসেল রানা। মাসুদ রানাকে খুঁজে বের করার জন্য জাজ মাল্টিমিডিয়া শুরু হয় ‘কে হবেন মাসুদ রানা’ নামে রিয়েলিটি শো এর। আর এই শোতে শীর্ষ স্থান অর্জনকারী হয়েই মাসুদ রানা চরিত্রের জন্য নির্বাচিত হন রাসেল রানা।

- Advertisement -

এছাড়া আগেই জানা গিয়েছিলো ‘মাসুদ রানা’ সিনেমায় সোহানা চরিত্রে অভিনয় করছেন পূজা চেরি। এবার সিনেমাটিতে নতুন একজনের অন্তর্ভুক্তির কথা জানিয়েছে সিনেমাটি প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। এই সিনেমার মাধ্যমে ঢালিউডে অভিষিক্ত হচ্ছেন আলোচিত মডেল সৈয়দা তিথি অমনি। ঢালিউডের সিনেমার জগতে পরিচিত না হলেও ইতিমধ্যে বিভিন্ন ব্র্যান্ডের পোশাকের মডেল হয়েছে অমনি। সিনেমাটিতে তার অভিনীত চরিত্রের নাম নবনীতা।

- Advertisement -

জাজের বিবৃতি থেকে জানা গেছে মাসুদ রানা নিয়ে দুটি সিনেমা হচ্ছে। এর মধ্যে হলিউড থেকে নির্মিত হচ্ছে ‘এমআর ৯’ আর বাংলাদেশ থেকে নির্মিতব্য অন্য সিনেমাটির নাম ‘মাসুদ রানা’। দুটি সিনেমাতেই নবনীতা চরিত্রে অভিনয় করছেন অমনি। কিন্তু কেন্দ্রীয় চরিত্র মাসুদ রানা এবং পরিচালক আলাদা থাকছেন সুই সিনেমার। সৈকত নাসির পরিচালিত ‘মাসুদ রানা’ সিনেমায় অভিনয় করছেন রাসেল রানা অন্যদিকে আসিফ আকবর পরিচালিত ‘এমআর ৯’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন এবিএম সুমন।

‘এমআর ৯’ সিনেমাটির শুটিং আগে শুরু হওয়ার কথা থাকলেও এখন ‘মাসুদ রানা’ ছবিটির শুটিংই আগে শুরু হচ্ছে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২৬শে ফেব্রুয়ারী থেকে শুরু হচ্ছে ‘মাসুদ রানা’ অন্যদিকে ‘এমআর ৯’–এর শুটিং শুরু হবে আগামী ১৫ই এপ্রিল। এছাড়া জানা গেছে ‘মাসুদ রানা’ সিনেমাটির একশন দৃশ্য নির্দেশনায় থাকছেন বাংলাদেশ, চেন্নাই ও ইন্দোনেশিয়ার ফাইট মাস্টার।

জাজ মাল্টিমিডিয়া থেকে প্রকাশিত বিবৃতি অনুযায়ী ঢাকা, চট্টগ্রাম, রাঙ্গামাটি, বান্দরবান, কক্সবাজার ও ইন্দোনেশিয়াতে অনুষ্ঠিত হবে সিনেমাটির শুটিং। অনেক বিশাল পরিসরে নির্মিতব্য এই সিনেমায় স্কাই ড্রাইভ, হেলিকাপ্তার চেজিং, আকাশে একশনের মত দৃশ্য দেখতে পাবেন দর্শকরা।

উল্লেখ্য যে মডেলিংয়ের বাইরে পর্দায় অমনির প্রথম ও শেষ কাজ ‘ব্যাড বয়েজ’ ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজটি নির্মান করেছিলেন ‘মাসুদ রানা’র পরিচালক সৈকত নাসির।

আরো পড়ুনঃ
কবে শুরু হচ্ছে ‘মাসুদ রানা’? জানালেন পরিচালক নিজেই
প্রস্তুত রাসেলঃ ২০ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে ‘মাসুদ রানা’ সিনেমার শুটিং

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ