সোমবার, মে ১৭, ২০২১

শাকিবের ঈদের সিনেমা ‘অন্তরাত্মা’: সাথে কলকাতার দর্শনা বনিক

শাকিবের ঈদের সিনেমা ‘অন্তরাত্মা’

গতকালই আনুষ্ঠানিকভাবে জানা গিয়েছিলো শাকিব খানের নতুন সিনেমার খবর। ‘লিডার আমিই বাংলাদেশ’ নামের নতুন এই সিনেমাটি পরিচালনা করেছেন জনপ্রিয় নাট্যনির্মাতা তপু খান। আর সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়িকা শবনম বুবলী। আগামী ২০শে মার্চ থেকে শুরু হতে যাচ্ছে এই সিনেমার শুটিং।

- Advertisement -

এরপর একদিনের মধ্যেই আরো একটি সিনেমার খবর দিলেন সময়ের সেরা এই তারকা। তবে এই সিনেমার সবচেয়ে বড় খবর হলো আগামী ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। ‘অন্তরাত্মা’ নামের এই সিনেমাটিতে সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন এই তারকা। তরঙ্গ এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিতব্য সিনেমাটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। আর এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন কলকাতার চিত্রনায়িকা দর্শনা বণিক।

জানা গেছে, বুধবার (১৭ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর একটি পাঁচতারা হোটেলে ‘অন্তরাত্মা’ সিনেমার জন্য শাকিব খানকে চুক্তিবদ্ধ করান প্রযোজক সোহানী হোসেন। এই সিনেমার মাধ্যমে দ্বিতীয়বারের মত একসাথে কাজ করতে যাচ্ছেন শাকিব খান এবং সোহানী হোসেন। এরআগে শাকিব খান অভিনীত ‘সত্তা’ সিনেমাটি প্রযোজনা করেছিলেন সোহানী হোসেন। আগামী ১লা মার্চ থেকে শুরু হচ্ছে সিনেমাটির শুটিং।

- Advertisement -

সিনেমাটি প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে শাকিব খান বলেন, ‘সিনেমায় গল্প এতো ভালো যে আমার মধ্যে একেবারে গেঁথে গেছে। যখন আমাকে গল্প শোনানো হয় আমি মন্ত্রমুগ্ধের মতো শুনে একেবারেই বলেছি সিনেমাটি আমি করবো। তাছাড়া সোহানী ম্যাডাম যেমন ভালো মানুষ তেমন ভালো একজন প্রযোজক। তার গল্পে অন্যরকম এক ব্যাপার রয়েছে।’

অন্যদিকে সিনেমাটি প্রসঙ্গে নির্মাতা ওয়াজেদ আলী সুমন বলেন, ‘মার্চের শুরুতে পাবনা থেকে শুটিং শুরু হবে। শাকিব খান গল্প খুব পছন্দ করেছেন। নায়িকা দর্শনাও চূড়ান্ত। মার্চে টানা শুটিংয়ের মাধ্যমে কাজ শেষ হবে। সিনেমাটি ঈদ টার্গেট করে নির্মাণ করতে যাচ্ছি। সবকিছু ঠিক থাকলে আসন্ন ঈদে মুক্তি পাবে ‘অন্তরাত্মা’।’ এরআগে শাকিব খানকে নিয়ে ‘শ্যাডো’ নামে একটি সিনেমা নির্মানের কথা সোয়ান যাচ্ছিল কিছুদিন আগে। তবে ‘শ্যাডো’ এবং ‘অন্তরাত্না’ আলাদা সিনেমা বলে জানিয়েছেন এই নির্মাতা।

উল্লেখ্য যে, ‘অন্তরাত্মা’ সিনেমাটির গল্প লিখেছেন তরঙ্গ এন্টারটেইনমেন্টের কর্ণধার সোহানী হোসেন। সবকিছু ঠিকঠাক থাকলে নতুন বছরে শাকিব খান অভিনীত প্রথম সিনেমাহতে যাচ্ছে ‘অন্তরাত্মা’।

আরো পড়ুনঃ
শাকিব-বুবলীর নতুন সিনেমা ‘লিডার’: মার্চে শুরু শুটিং
‘শ্যাডো’ সিনেমায় শাকিব খানের বিপরীতে কলকাতার নায়িকা দর্শনা বনিক
প্রথমবারের মতো বাংলাদেশের সিনেমায় ভারতীয় অভিনেত্রী দর্শনা বনিক
আবারো কলকাতার নায়িকার সাথে জুটি হচ্ছেন শাকিব খানঃ শীঘ্রই আসছে ঘোষনা

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • Sphulingo