১০০/৫০০ নয় একটি ভালো সিনেমা ঘোরাবে ইন্ডাস্ট্রির চাকা: শাকিব খান

ভালো সিনেমা ঘোরাবে ইন্ডাস্ট্রির চাকা

গতকালই জানা গিয়েছিলো নতুন সিনেমায় অভিনয় করছেন ঢালিউড সুপারষ্টার শাকিব খান। নতুন এই সিনেমার নাম ‘লিডার আমিই বাংলাদেশ’। নতুন এই সিনেমাটি পরিচালনা করেছেন জনপ্রিয় নাট্যনির্মাতা তপু খান। আর সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়িকা শবনম বুবলী। আগামী ২০শে মার্চ থেকে শুরু হতে যাচ্ছে এই সিনেমার শুটিং।

- Advertisement -

আজ (১৮ই ফেব্রুয়ারি) একটি অনুষ্ঠানের মাধ্যমে চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব খান। এই অনুষ্ঠানে নিজের বক্তব্যে বর্তমান সিনেমা নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন দেশ সেরা এই তারকা। ১০০/৫০০ টা সিনেমার পরিবর্তে একটা ভালো সিনেমা দিয়ে ইন্ডাস্ট্রির চাকা ঘোরানো সম্ভব বলে মন্তব্য করেন শাকিব খান।

বাংলাদেশের সিন্মায় বাজেটের প্রসঙ্গ টেনে তিনি বলেন, ‘যেখানে পাশের দেশের ছোট্ট মালায়লাম ইন্ডাস্ট্রি এখন ৩শ কোটি রুপি দিয়ে সিনেমা বানাচ্ছে, সেখানে আমরা নাকি ১০/২০ লাখে নেমে এসেছি! হোয়াট আ ফিল্ম! যারা সিনেমাকে এ অবস্থায় নামিয়েছে তারা বলছেন, ‘ভাই না খেয়ে মরছে ইন্ডাস্ট্রির মানুষ। ওদের আমি কাজ দিচ্ছি। আমার কথা স্পষ্ট, তোমার কাজ দেওয়ার দরকার নাই। স্টুপিড! তুমি কে কাজ দেওয়ার?’

- Advertisement -

আর সিনেমার সংখ্যা নয় মানের উপর জোর দিয়ে এই তারকা বলেন, এরপরই বলেন, ‘আমার ১০০/৫০০ ছবির দরকার নেই। একটা ভালো ছবিই ঘুরিয়ে দিতে পারে ইন্ডাস্ট্রির চাকা। অনেকেই জানেন, আমার এমনও অনেক ছবি আছে যেটা এক মাস চালিয়ে ছয় মাসের লোকসান পুষিয়ে নেন হল মালিকরা। আমাদের সেই ছবিটি দরকার।’ আর শুধু দেশের গণ্ডিতে নয়, বিদেশে নিজেদের সিনেমা প্রদর্শনের স্বপ্নটাও দেখতে বলেন তিনি।

অন্যদিকে নতুন ঘোষিত সিনেমা ‘লিডার – আমিই বাংলাদেশ’ সঠিকভাবে নির্মাণ হলে এই দেশের প্রতিটি দর্শক নিজেকে লিডার বলে অনুভব করবে বলে প্রত্যশা ব্যক্ত করেন শাকিব খান। সিনেমাটি দেখে তরুন প্রজন্মের সবাই ভাববে, ‘আমিই বাংলাদেশ’- এমনটাই মনে করছেন এই তারকা।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ছবিটির নায়িকা শবনম বুবলী, নির্মাতা তপু খান, প্রযোজক সৈয়দ আশিক রহমান ও আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব। উল্লেখ্য যে এই সিনেমার মাধ্যমেই নাট্য নির্মাতা থেকে চলচ্চিত্র নির্মাতা হিসেবে আত্নপ্রকাশ করতে যাচ্ছেন তপু খান।

আরো পড়ুনঃ
শাকিব-বুবলীর নতুন সিনেমা ‘লিডার’: মার্চে শুরু শুটিং
বুবলী নয়, নতুন সিনেমায় অন্য নায়িকাদের সাথে জুটিতে আগ্রহী শাকিব খান!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ