শাকিব-বুবলীর নতুন সিনেমা ‘লিডার’: মার্চে শুরু শুটিং

শাকিব-বুবলীর নতুন সিনেমা

বছরের শুরু থেকেই একের একের পর ঘোষনা আসতেছিলো নতুন নতুন সিনেমার। শাপলা মিডিয়ার ১০০ সিনেমাসহ ইতিমধ্যে ঘোষনা হয়েছে অনেকগুলো সিনেমা যার মধ্যে শুটিং চলছে বেশ কয়েকটি সিনেমার। তবে এতো সিনেমার মধ্যে ছিলোনা ঢালিউডের সময়ের সবচেয়ে বড় তারকা শাকিব খানের কোন সিনেমা। অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে জানা গেলো এই তারকার নতুন সিনেমার খবর।

- Advertisement -

জানা গেছে শাকিব খান অভিনীত নতুন এই সিনেমার নাম ‘লিডার আমিই বাংলাদেশ’। নতুন এই সিনেমাটি পরিচালনা করেছেন জনপ্রিয় নাট্যনির্মাতা তপু খান। আর সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়িকা শবনম বুবলী। আগামী ২০শে মার্চ থেকে শুরু হতে যাচ্ছে এই সিনেমার শুটিং।

সিনেমাটি প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে সিনেমাটির পরিচালক তপু খান বলেন, ‘আগামীকাল (১৮ই ফেব্রুয়ারি) শাকিব খান চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন। সিনেমাটি বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মাণ হবে। আগামীকাল তারাই বিস্তারিত আয়োজন করে জানাবো। এর বেশি এই মূহুর্তে বলা সম্ভব হচ্ছে না।’

- Advertisement -

উল্লেখ্য যে, ২০১৬ সালে সুপারষ্টার শাকিব খানের বিপরীতে ‘বসগিরি’ সিনেমা দিয়ে ঢালিউডে যাত্রা শুরু করনে শবনম বুবলী। একই বছর শাকিব খানের বিপরীতে মুক্তি পেয়েছিলো তার দ্বিতীয় সিনেমা ‘শুটার’। এরপর ২০১৯ সাল পর্যন্ত তিন বছরের চলচ্চিত্র ক্যারিয়ারে ঢাকাই সুপারস্টারের সর্বাধিক ছবির নায়িকা হিসেবে বুবলীকে দেখা গেছে। সর্বশেষ এই জুটির মুক্তিপ্রাপ্ত সিনেমা কাজী হায়াৎ পরিচালিত ‘বীর’।

অন্যদিকে বিগত এক বছর ধরে আড়ালে ছিলেন ‘বসগিরি’ এই তারকা। কিছুদিন আগে আড়াল ভেঙে সামনে আসেন বুবলী। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের নতুন লুকের ছবি প্রকাশ করে বলেছিলেন খুব শীগ্রই সিনেমায় ফিরছেন তিনি। সম্প্রতি তিনি চুক্তিবদ্ধ হয়েছেন নিরবের বিপরীতে ‘চোখ’ নামের একটি সিনেমায়। শাপলা মিডিয়া প্রযোজিত সিনেমাটি পরিচালনা করছেন নাট্যনির্মাতা আসিফ ইকবাল জুয়েল।

আরো পড়ুনঃ
নতুন সিনেমায় বুবলী: সাথে আছেন নিরব ও রোশান
বুবলী নয়, নতুন সিনেমায় অন্য নায়িকাদের সাথে জুটিতে আগ্রহী শাকিব খান!
নতুন লুকে সবাইকে নতুন বছরের শুভেচ্ছা: আড়াল থেকে ফেসবুকে দেখা দিলেন বুবলী

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ