প্রকাশ্যে ‘স্ফুলিঙ্গ’ সিনেমার গান: সম্পর্কের গল্পে জটিলতার আভাস

প্রকাশ্যে ‘স্ফুলিঙ্গ’ সিনেমার গান

তৌকীর আহমেদ পরিচালিত নতুন ছবি ‘স্ফুলিঙ্গ’তে অভিনয় করেছেন গ্ল্যামার কন্যা পরীমনি। সম্প্রতি প্রকাশ করা হয়েছিলো সিনেমাটির ফার্ষ্ট লুক। এবার প্রকাশ করা হলো সিনেমাটির প্রথম গান। ‘তোমার নামে’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন মুত্তাকী হাসিব, সুকণ্যা মজুমদার ঘোষ, বাসমা কাজী, রোকন ইমন ও পিন্টু ঘোষ। পিন্টু ঘোষের কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন রোকন ইমন।

- Advertisement -

গানটিতে দেখা যায়, একটি কনসার্টের মঞ্চে পারফর্ম করছেন ব্যান্ড দলের সদস্য শ্যামল মাওলা, জাকিয়া বারী মম, হাসনাত রিপনসহ কয়েকজন। মঞ্চের পারফর্মের ফাঁকে দেখা যায় চিত্রনায়িকা পরীমনি ও শ্যামল মাওলার সম্পর্কের রসায়ন। একই অভিনেতাকে মম’র সাথেও সম্পর্কের জটিলতা ফুটিয়ে তোলা হয়েছে!

গত ৯ই ডিসেম্বর রাজধানীর বনানী ক্লাবে নতুন সিনেমা ‘স্ফুলিঙ্গ’ এর ঘোষনা দিয়েছিলেন আলোচিত নির্মাতা তৌকীর আহমেদ। এই অনুষ্ঠানেই তিনি বলেছিলেন করোনার কারণে সেট ফেলে টানা শুট করে খুব দ্রুত সিনেমাটির কাজ শেষ করবেন। কথা মত মাত্র ২৪ দিনের টানা শুটিং করে সিনেমাটির চিত্রায়ন শেষ করেছেন এই নির্মাতা।

- Advertisement -

‘স্ফুলিঙ্গ’ ছবির শুটিং সম্পন্ন শেষে এই মুহূর্তে চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। জানা গেছে আগামী ১৭ মার্চ ছবিটি মুক্তি পাবে। সিনেমাটির মুক্তি প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে নির্মাতা তৌকির আহমেদ বলেন, ‘এখন পর্যন্ত সিনেমা হলের কথায় ভাবছি। কোনো ওটিটি প্লাটফর্মের সাথে আমাদের এখনও কথা হয়নি, তবে এমনটা হতেও পারে!’

সিনেমাটি সম্পর্কে মহরতে নির্মাতা তৌকীর আহমেদ জানান, তারুণ্যের সঙ্গে বঙ্গবন্ধুর আদর্শ ও চেতনার একটি মেলবন্ধন পাওয়া যাবে এই ছবিতে। স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশনের ব্যানারে নির্মিত স্ফুলিঙ্গের কাহিনী একটি ব্যান্ড দলের তারুণ্যের উদ্দামকে নিয়ে তৈরি হয়েছে ‘স্ফুলিঙ্গ’ ছবির গল্প। সিনেমাতে পরীমনির চরিত্রের নাম দিবা।

পরীমনি ছাড়াও এ সিনেমায় আরো তিনটি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় কররেছেন রওনক হাসান, জাকিয়া বারী মম, শ্যামল মাওলা। এছাড়াও অভিনয় করছেন আবুল হায়াত, মামুনুর রশীদ, ফজলুর রহমান বাবু, শহীদুল আলম সাচ্চুর মতো গুণী শিল্পীরা।

আরো পড়ুনঃ
ট্রেলারের একঝলকে পরীমণির নতুন সিনেমাঃ দেখে নিন ‘স্ফুলিঙ্গ’ ফার্ষ্ট লুক
মাত্র ২৪ দিনে শেষ চিত্রায়নঃ মার্চে মুক্তি পাচ্ছে পরীমণির ‘স্ফুলিঙ্গ’
ভিন্ন রুপে পরীমনিঃ অভিনয় সমৃদ্ধ সিনেমার জন্য বিরামহীন যাত্রা!
‘স্ফুলিঙ্গ’ সিনেমায় অন্য পরী: আসছেন নিজের ডিজাইনের পোশাকে

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ