নতুন সিনেমায় বুবলী: সাথে আছেন নিরব ও রোশান

নতুন সিনেমায় বুবলী

এক বছরের লম্বা বিরতীর পর সিনেমায় ফিরছেন চিত্রনায়িকা শবনম বুবলী। সম্প্রতি নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই তারকা। আর সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন দুই নায়ক।

নায়িকা বুবলী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা কাজী হায়াৎ পরিচালিত ‘বীর’। ২০২০ সালের ফেব্রুয়ারিতে মুক্তি পিয়েছিলো এই সিনেমা, এরপর ইতিমধ্যে পেরিয়ে গেছে এক বছর। বিগত এক বছর ধরে আড়ালে ছিলেন ‘বসগিরি’ এই তারকা। কিছুদিন আগে আড়াল ভেঙে সামনে আসেন বুবলী। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের নতুন লুকের ছবি প্রকাশ করে বলেছিলেন খুব শীগ্রই সিনেমায় ফিরছেন তিনি। অবশেষে পাওয়া গেলো সেই সিনেমার আনুষ্ঠানিক ঘোষনা।

জানা গেছে বুবলী ‘চোখ’ নামে নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। নাট্যনির্মাতা আসিফ ইকবাল জুয়েল পরিচালিত এই সিনেমায় তার সাথে থাকছেন দুই নায়ক। নতুন এ সিনেমায় বুবলীর বিপরীতে অভিনয় করবেন নিরব ও রোশান। বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী সোমবার (১৫ই ফেব্রুয়ারি) রাতে গুলশানের কোরিয়ানা রেস্তোরাঁয় এই সিনেমায় চুক্তিবদ্ধ হন শবনম বুবলী।

- Advertisement -

সিনেমাটি প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে বুবলী বলেন, ‘চোখের কনসেপ্ট শুনে মুগ্ধ হই। যেখানে আমাকে পুরোপুরিভাবে ওয়েস্টার্ন ও করপোরেট টাইপের গেটআপে পাওয়া যাবে। পরিচালক জুয়েল ভাইয়ের ব্যাকগ্রাউন্ড খুবই ভাল। নিরব ভাইয়ের সঙ্গে কাজের বোঝাপড়াও দারুণ। তিনি সহশিল্পীকে যথাযথ সম্মান দিতে জানেন। সবকিছু মিলিয়ে প্রজেক্টে যুক্ত থাকতে পেরে ভালো লাগছে।’

বুবলী এর আগে নিরবের বিপরীতে ‘ক্যাসিনো’ নাম একটি সিনেমায় অভিনয় করেছেন। এ এ প্রসঙ্গে নিরব বলেন, ‘ক্যাসিনোতে কাজ করে বুঝেছি বুবলী পরিপূর্ণ ডেডিকেটেড শিল্পী। বলেন, নতুন করে আবার তার সাথে কাজ করতে যাচ্ছি৷ প্রত্যাশা অনেক বেশি। আশা করছি দারুণ কিছুই হবে।’

- Advertisement -

জানা গেছে থ্রিলার গল্পে নির্মিতব্য সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন অনামিকা মন্ডল। আর সিনেমাটি প্রযোজনা করছে আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি মাসেই সিনেমাটির শুটিং শুরু হবে বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

আরো পড়ুনঃ
নতুন লুকে সবাইকে নতুন বছরের শুভেচ্ছা: আড়াল থেকে ফেসবুকে দেখা দিলেন বুবলী
পাঠক জরিপঃ বর্তমান সময়ের নায়িকাদের মধ্যে বেছে নিন আপনার পছন্দের নায়িকা
২০২০ ঢালিউড সাততালামি: সিনেমা, ঘটনা এবং অন্তর্কোন্দলের এক বছর
বুবলী নয়, নতুন সিনেমায় অন্য নায়িকাদের সাথে জুটিতে আগ্রহী শাকিব খান!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ