সায়মন সাদিক যখন ‘গ্যাংষ্টার’: দেখা গেলো ফার্ষ্ট লুক!

সায়মন সাদিক যখন 'গ্যাংষ্টার'

সিনেমার গল্পে সায়মন সাদিক যখন ‘গ্যাংষ্টার’! শাপলা মিডিয়ার প্রযোজনায় পরিচালক শাহীন সুমন নির্মান করছেন নতুন সিনেমা ‘গ্যাংষ্টার’। ইতিমধ্যে শুরু হয়েছে সিনেমাটির শুটিং। সম্প্রতি নিজের ফেসবুকে সিনেমাতে নিজের লুক প্রকাশ করলেন চিত্রানায়ক সায়মন সাদিক।

করোনা মহামারীর পর নতুন করে শুরু হচ্ছে ঢালিউডের সিনেমার হিড়িক। আসছে নতুন নতুন সিনেমার ঘোষনা। সম্প্রতি ঢালিউডের আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া শুরু করছে একসাথে তিনটি নতুন সিনেমার কাজ। নতুন এই তিনটি সিনেমা হচ্ছে পরিচালক শাহীন সুমনের ‘গ্যাংস্টার’, শামীম আহমেদ রনির ‘লাইভ’ এবং ‘নরসুন্দরী’। আর তিনটি সিনেমায়ই জুটি হচ্ছেন সায়মন সাদিক এবং মাহিয়া মাহি।

এরমধ্যে গত ৩০ শে জানুয়ারি গাজীপুরের হোতাপাড়ায় শুরু হয়েছে শাহীন সুমন পরিচালিত ‘গ্যাংস্টার’ সিনেমার শুটিং। এখানে প্রথম লটের তিনদিন শুটিং এ অংশ নিয়েছিলেন সিনেমাটির অন্য তারকা শান্ত খান। এদিকে দেখা গেলো সিনেমাটিতে সায়মন সাদিকের ফার্ষ্ট লুক। নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমের একাউন্টে ‘গ্যাংস্টার’ সিনেমায় তার লুক প্রকাশ করলেন তিনি নিজেই।

- Advertisement -

প্রকাশিত স্থীর চিত্রে গলার কাছে ট্যাটু নিয়ে এক গ্যাংষ্টারের রূপে দেখা দিলেন চিত্রনায়ক সায়মন সাদিক। তার লুকেই প্রকাশ পাচ্ছে অ্যাকশন থ্রিলার স্বাদের এই সিনেমার পূর্বাভাস। সিনেমাটিতে সায়মন সাদিকের বিপরীতে অভিনয় করছেন ‘অগ্নি’ খ্যাত মাহিয়া মাহি। এছাড়া আরো অভিনয় করছেন শান্ত খান।

সায়মন সাদিক যখন 'গ্যাংষ্টার'
সায়মন সাদিক যখন ‘গ্যাংষ্টার’

- Advertisement -

শাপলা মিডিয়ার উল্লেখিত তিনটি সিনেমার মধ্যে সায়মন সাদিক ইতিমধ্যে শুরু করেছেন শামীম আহমেদ রনি পরিচালিত ‘লাইভ’ সিনেমার শুটং। সিনেমাটিতে প্রথমবারের মত গায়ক চরিত্রে দর্শকের সামনে হাজির হবেন সাইমন। এখন শুরু করছেন শাহীন সুমন পরিচালিত ‘গ্যাংস্টার’। আর আগামী মার্চ থেকে এই তারকা শুরু করবেন শামীম আহমেদ রনি পরিচালিত অন্য সিনেমা ‘নরসুন্দরী’ এর শুটিং।

২০১২ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘জি হুজুর’ চলচ্চিত্রের অভিনয়ের মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হয় সাইমন সাদিকের। এরপর একই নির্মাতার ‘পোড়া মন’ ছবিতে অভিনয় করে আলোচনায় আসেন। আর ২০১৮ মুক্তিপ্রাপ্ত আলোচিত ‘জান্নাত’ সিনেমায় অভিনয়ের জন্য সেরা অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন এই তারকা।

আরো পড়ুনঃ
সাইমন সাদিক এবং মাহিয়া মাহীকে নিয়ে শাপলা মিডিয়ার নতুন তিন সিনেমা
‘গ্যাংষ্টার’ এখন গাজীপুরঃ শুরু হলো শাহীন সুমনের নিতুন সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ