নতুন সিনেমায় সিয়াম আহমেদঃ সাথে সানজীদা প্রীতি ও নোভা

নতুন সিনেমায় সিয়াম

নতুন সিনেমায় সিয়াম চুক্তিবদ্ধ হলেন হালের জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম আহমেদ। বিজ্ঞাপন নির্মাতা রনি ভৌমিকের পরিচালনায় এই নতুন সিনেমায় সিয়াম আহমেদের সাথে আরো অভিনয় করছেন সানজীদা প্রীতি ও নোভা ফিরোজ।

বিজ্ঞাপন নির্মাতা রনি ভৌমিক নির্মান করছেন পারিবারিক ড্রামা ভিত্তিক সিনেমা ‘মৃধা বনাম মৃধা’। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। সিয়াম ছাড়াও সিনেমাটি আরো দুটি চরিত্রে অভিনয় করছেন সানজীদা প্রীতি ও নোভা ফিরোজ।

নতুন এই সিনেমাটির কথা একটি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন নির্মাতা রনি ভৌমিক নিজেই। একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে তিনি বলেন, ‘এ মাসের শুরুতেই ছবির কলাকুশলীদের সাইনিং সম্পন্ন হয়েছে। ইতোমধ্যে তাদের সবার লুকটেস্ট থেকে শুরু করে প্রাথমিকভাবে সবকিছুই সম্পন্ন হয়েছে।’

সিনেমাটির প্রধান আকর্ষণ গল্প উল্লেখ করে তিনি আরো বলেন, ‘সম্পূর্ণ পারিবারিক গল্পে নির্মিত হবে এ সিনেমা। এখানে নায়ক বা নায়িকা কোনো বিষয় নেই। প্রত্যেক চরিত্রই সমান গুরুত্বপূর্ণ। এ ছবিতে গল্পই নায়ক।’ ‘মৃধা বনাম মৃধা’ নাম শুরু হলেও সিনেমাটির নাম পরিবর্তন হতে পারে জানিয়েছেন এই পরিচালক।

আগামী মার্চে ছবিটির শুটিং শুরু হবে বলে জানান নির্মাতা। আর সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরেই সিনেমা হলে মুক্তি পাবে এই সিনেমা। টোস্টার প্রোডাকশন প্রযোজিত এ সিনেমাতে সিয়াম, সানজীদা প্রীতি, নোভা ফিরোজ ছাড়াও আরো অভিনয় করবেন তারিক আনাম খান।

এদিকে চিত্রনায়ক সিয়াম আহমেদ এই মুহূর্তের ব্যস্ততম তারকা। কিছুদিন আগে শেষ করলেন ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার ডাবিং। শীগ্রই মুক্তির তারিখ ঘোষনা করা হবে সিনেমাটির। অন্যদিকে ইতিমধ্যে শেষ হয়েছে সিয়াম অভিনীত ‘শান’ সিনেমার চিত্রায়ন। গত বছর ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তির পরিকল্পনা থাকলেও করোনার কারনে সম্ভব হয়নি সিনেমাটির মুক্তি। তবে সর্বশেষ খবর অনুযায়ী আগামী ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তি পাবে। আর এই সিনেমায় সিয়াম আহমেদের বিপরীতে অভিনয় করেছেন পূঁজা চেরি।

আরো পড়ুনঃ
শুটিং শেষে শুরু হলো ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার ডাবিং: শীঘ্রই মুক্তির ঘোষনা
ঈদে মুক্তির জন্য প্রস্তুত হচ্ছে পুলিশ অফিসারের গল্পে সিয়াম-পূজার সিনেমা ‘শান’
চতুর্থ সিনেমায় জুটিবদ্ধ হয়ে আসছেন সিয়াম আহমেদ ও পূজা চেরী

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ