অ্যাডভেঞ্চার অব সুন্দরবন: ডাবিং শেষে অপেক্ষায় পরীমনি

অ্যাডভেঞ্চার অব সুন্দরবন

একের পর এক সিনেমার জন্য বিরামহীন কাজ করছেন ঢালিউডের লাস্যময়ী নায়িকা পরীমনি। ‘স্ফুলিঙ্গ’ সিনেমার কাজ শেষ করে এই মুহূর্তে ব্যস্ত আছেন ইফতেখার শুভর পরিচালনায় ‘মুখোশ’ সিনেমার চিত্রায়ন নিয়ে। আর এরমধ্যেই শেষ করলেন তার অন্য সিনেমা অ্যাডভেঞ্চার অব সুন্দরবন এর ডাবিং।

- Advertisement -

নিজের সোশ্যাল মিডিয়াতে পোষ্টের মাধ্যমে এমনটাই জানিয়েছেন এই তারকা। জানা গেছে খুব শীঘ্রই সিনেমাটি তথ্য মন্ত্রনালয়ে জমা দেয়া হবে। এ প্রসঙ্গে সিনেমাটির পরিচালক আবু রায়হান জুয়েল বলেন, ‘সম্প্রতি আমরা ছবিটির ডাবিংয়ের কাজ শেষ করেছি। আগামী সপ্তাহে ছবিটি তথ্য মন্ত্রণালয়ে জমা দেবো। সব কিছু ঠিক থাকলে চলতি বছরি ছবিটি মুক্তি পাবে।’

- Advertisement -

শিশুতোষ সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ পরীর বিপরীতে আছেন সিয়াম আহমেদ। এছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করছেন – শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, মুনিরা মিঠু, কচি খন্দকার, আশিষ খন্দকারসহ ১৮ জন শিশুশিল্পী। ২০১৮-১৯ অর্থ বছরের সরকারি অনুদানে নির্মিত হচ্ছে সিনেমাটি।

মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে নির্মিত এই সিনেমাটির প্রথমে নাম ছিল ‘নসু ডাকাত কুপোকাত’। পরবর্তীতে নাম পরিবর্তন করে রাখা হয় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। আর সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন জাকারিয়া সৌখিন।

ডাবিং শেষে এবার পরীমনি অপেক্ষায় আছেন সিনেমাটির মুক্তির। চলতি বছরেই বড় পর্দায় মুক্তি পেতে যাচ্ছে ভিন্নধর্মী এই সিনেমা।

আরো পড়ুনঃ
ভিন্ন রুপে পরীমনিঃ অভিনয় সমৃদ্ধ সিনেমার জন্য বিরামহীন যাত্রা!
নিজের ডিজাইনের পোশাকে পরীমনি: দ্বিতীয় লটের শুটিং হবে সিলেটে
ট্রেলারের একঝলকে পরীমণির নতুন সিনেমাঃ দেখে নিন ‘স্ফুলিঙ্গ’ ফার্ষ্ট লুক
মাত্র ২৪ দিনে শেষ চিত্রায়নঃ মার্চে মুক্তি পাচ্ছে পরীমণির ‘স্ফুলিঙ্গ’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ