নেত্রী দ্য লিডার: অবশেষে পাওয়া গেলো আনুষ্ঠানিক ঘোষনা

নেত্রী দ্য লিডার

সব আলোচনার অবসান ঘটিয়ে অবশেষে নেত্রী দ্য লিডার সিনেমার আনুষ্ঠানিক ঘোষনা দিলেন নায়ক-প্রযোজক অনন্ত জলিল। প্রধান চরিত্রে অভিনয় করছেন বর্ষা আর অভিনয়ের পাশাপাশি সিনেমাটির চিত্রনাট্য রচনা এবং পরিচালনা করছেন অনন্ত জলিল।

আনুষ্ঠানিক ঘোষনার আগেই বিভিন্ন কারনে ইতিমধ্যে আলোচিত নায়ক-প্রযোজক অনন্ত জলিলের নতুন সিনেমা ‘নেত্রী দ্য লিডার’। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করছেন বর্ষা এবং অনন্ত জলিল। এছাড়া সিনেমাটিতে অভিনয় করছেন ভারতের জনপ্রিয় তিন খল অভিনেতা কবির দুহান সিং, রবি কিষান এবং প্রদীপ রাওয়াত।

আর অন্যদিকে সিনেমাটি কে পরিচালনা করছেন তা নিয়েও হয়েছে অনেক আলোচনা। ‘মুক্তি’ সিনেমার মহরতে অনন্ত ঘোষনা দিয়েছিলেন সিনেমাটি পরিচালনা করবেন ‘অগ্নি’ খ্যাত পরিচালক ইফতেখার চৌধুরী। কিন্তু পরে সোশ্যাল মিডিয়াতে একটি বিবৃতির মাধ্যমে এই নির্মাতা জানিয়েছিলেন ব্যস্ততার কারনে সিনেমাটি পরিচালনা করছেন না তিনি। পরবর্তীতে, অনন্ত জলিলও সোশ্যাল মিডিয়াতে একটি বিবৃতির মাধ্যমে বলেন জানান ইফতেখার চৌধুরীর সাথে কোন চুক্তিই হয়নি সিনেমাটি পরিচালনা প্রসঙ্গে।

- Advertisement -

অবশেষে সকল আলোচনার সমাপ্তি দিয়ে সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনা দিলেন অনন্ত জলিল। গতকাল (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর একটি অভিজাত হোটেলে মুনসুন ফিল্মস আয়োজিত এক সংবাদ সম্মেলনে সিনেমাটি প্রসঙ্গে সব তথ্য তুলে ধরেন অনন্ত জলিল। জানালেন এই সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করবেন বর্ষা, আর তার প্রধান নিরাপত্তা কর্মকর্তা বা দেহরক্ষী হিসেবে থাকবেন অনন্ত জলিল।

আরো জানা গেছে সিনেমাটিতে অভিনয়ের পাশাপাশি এর চিত্রনাট্য ও পরিচালনাও করছেন অনন্ত। যৌথ প্রযোজনায় তৈরি এ সিনেমায় থাকছেন আরও দু’জন পরিচালক। এরমধ্যে আছেন দক্ষিণী পরিচালক উপেন্দ্র মাধব।আন্তর্জাতিকভাবে মুক্তির লক্ষ্যে তুর্কির ১৯৫৮ ফিল্মস ইয়াপিমের সঙ্গে সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে মুনসুন ফিল্মস।

- Advertisement -

নেত্রী দ্য লিডার

সিনেমার গল্প প্রসঙ্গে অনন্ত জলিল বলেন, ‘আমাদের গল্প একটি বিভাগকে নিয়ে। ভারতে যেমন প্রদেশের মুখ্যমন্ত্রী থাকেন, যিনি সেই রাজ্যের প্রধান; তেমনি আমাদের বিভাগের একজন মুখ্যমন্ত্রীকে নিয়ে এর গল্প। আমরা বেছে নিয়েছি সিলেটকে। সেখানে এক নেতা মারা যাওয়ার পর, পার্টির সম্মতিতে তার মেয়ে নেত্রী হন। তাকে নিয়েই সিনেমার গল্প এগোবে।’

- Advertisement -

আগামী ২৮ ডিসেম্বর ঢাকায় শুরু হবে ‘নেত্রী দ্য লিডার’ সিনেমার শুটিং, এরপর টিম যাবে সিলেটে। বাংলাদেশ অংশের শুটিং শেষে ভারত এবং পরে সিনেমাটির বাকি অংশের শুটিং হবে তুরস্কে।

আরো পড়ুনঃ
‘নেত্রী: দ্য লিডার’ প্রসঙ্গে যা বললেন অনন্ত জলিল [পড়ুন বিস্তারিত]
‘নেত্রী-দ্য লিডার’ পরিচালনা করছেন না ইফতেখার চৌধুরী!
অনন্ত জলিলের নতুন সিনেমাঃ থাকছেন ভারতের জনপ্রিয় তিন খল অভিনেতা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ