শুরু হচ্ছে শাকিব খানের ‘লন্ডন লাভ’: জানালেন পরিচালক ইফতেখার চৌধুরী

শাকিব খানের 'লন্ডন লাভ'

শাকিব খানের ‘লন্ডন লাভ’ সিনেমার কাজ শুরু কথা জানিয়েছেন নির্মাতা ইফতেখার চৌধুরী। সম্প্রতি নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাসে ‘মুক্তি’ সিনেমার পর শাকিব খানের ‘লন্ডন লাভ’ শুরু কথা জনিয়েছেন আলোচিত এই নির্মাতা।

শাকিব খানের ‘লন্ডন লাভ’ সিনেমার জন্য অকেনদিন থেকে অপেক্ষায় তার ভক্তরা। ২০১৯ সালের সেপ্টেম্বর পরিচালক ইফতেখার চৌধুরী শাকিব খানকে নিয়ে তার নতুন সিনেমা ‘লন্ডন লাভ’ এর ঘোষনা দিয়েছিলেন। ২০২০ সালের জানুয়ারি মাস থেকে লন্ডন ও দুবাইয়ের বিভিন্ন লোকেশনে শুটিং শুরু কথা থাকলেও করোনার কারনে পিছিয়ে যায় সিনেমাটির নির্মান কাজ। এরমধ্যে শাকিব খান এবং ইফতেখার চৌধুরী নিজেদের সিনেমার কাজ করলেও ‘লন্ডন লাভ’ নিয়ে কোন খবর পাওয়া যাচ্ছিলো না। দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে পাওয়া গেলো সিনেমাটি নতুন খবর।

সম্প্রতি শোনা যাচ্ছিলো নায়ক-প্রযোজক অনন্ত জলিলের ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমার পরিচালক হিসেবে থাকবেন ইফতেখার চৌধুরী। কিন্তু নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি বিবৃতির মাধ্যমে এই নির্মাতা জানিয়েছেন ব্যস্ততার কারনে সিনেমাটির পরিচালনা থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। এই মুহূর্তে ইফতেখার চৌধুরী তার পরবর্তি সিনেমা ‘মুক্তি’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। আর তার এই স্ট্যাটাস থেকেই পাওয়া গেলো শাকিব খানের ‘লন্ডন লাভ’ সিনেমার খবর।

- Advertisement -

এছাড়া উক্ত বিবৃতিতে তিনি ‘মুক্তি’ সিনেমার পর ‘লন্ডন লাভ’ সিনেমার কাজ শুরু ঘোষনা দেন। এ প্রসঙ্গে তিনি লিখেন, ‘মুক্তি শেষ করেই লন্ডন লাভ সিনমার কাজ শুরু করতে হবে। অতএব অনেক বেশি ব্যস্ততার কারনে নেত্রী – the leader পরিচালনা করছি না। সঠিক সময়ে বিষয়টি জানাতে না পেরে আমি দুঃখিত।’

- Advertisement -

এদিকে গত বছরের অক্টবরের দিকে জানা গিয়েছিলো করোনাভাইরাসের কারণে দেশের বাইরে নয় বরং দেশেই শুরু হচ্ছে ‘লন্ডন লাভ’ সিনেমার কাজ। পরবর্তীতে লন্ডেনের ভিসা প্রাপ্তি সাপেক্ষে সিনেমাটির বাকি অংশের শুটিং হবে দেশের বাইরের বিভিন্ন লোকেশনে।

উল্লেখ্য যে, ‘লন্ডন লাভ’ ছবিতে শাকিবের বিপরীতে কে অভিনয় করবেন তা এখনও জানা যায়নি। একটি সূত্র বলছে, এই ছবিতে কলকাতার নায়িকা নুসরাত জাহান ও বাংলাদেশি বিদ্য সিনহা মিম থাকতে পারে। তবে সে বিষয়ে এখনো চূড়ান্ত কিছু জানা যায়নি।

ইফতেখার চৌধুরী পরিচালিত এই সিনেমাটির কাহিনী রচনা করেছেন আব্দুল্লাহ জহির বাবু। খুব শীগ্রই আনুষ্ঠানিকভাবে সিনেমাটির ব্যাপারে বিস্তারিত জানানো হবে বলে জানা গেছে। শাকিব খানের সাথে পরিচালক ইফতেখার চৌধুরীর সর্বশেষ সিনেমা ছিল ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ব্যবসাসফল ‘রাজত্ব’।

আরো পড়ুনঃ
‘নেত্রী-দ্য লিডার’ পরিচালনা করছেন না ইফতেখার চৌধুরী!
শেষ হলো গানের রেকর্ডিং: আগামী ঈদে আসছে শাকিব খানের ‘আগুন’
আবারো কলকাতার নায়িকার সাথে জুটি হচ্ছেন শাকিব খানঃ শীঘ্রই আসছে ঘোষনা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ