‘নেত্রী: দ্য লিডার’ প্রসঙ্গে যা বললেন অনন্ত জলিল [পড়ুন বিস্তারিত]

নেত্রী: দ্য লিডার

‘নেত্রী: দ্য লিডার’ সিনেমা পরিচালনার জন্য ইফতেখার চৌধুরীর সাথে কোন চুক্তি হয়নি অনন্ত জলিলের। অ‌ফি‌সিয়া‌লি চু‌ক্তি না হওয়া পর্যন্ত অনন্ত জলিল নিজেই পরিচালনা করছেন বলে জানালেন এই নায়ক-প্রযোজক।

সম্প্রতি অনন্ত জলিল ঘোষণা দিয়েছিলেন ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমার পরিচালক হিসেবে থাকবেন ইফতেখার চৌধুরী। কিন্তু ব্যস্ততার কারনে সিনেমাটি পরিচালনা করছেন না হলে জানিয়েছেন এই নির্মাতা। এদিকে অনন্ত জলিল জানালেন সিনেমাটি পরিচালনার জন্য ইফতেখার চৌধুরীর সাথে কোন চুক্তি হয়নি তার। মৌ‌খিকভা‌বে বলা কো‌নো কিছু চু‌ক্তি নয় বলেও উল্লেখ করেন অনন্ত জলিল।

- Advertisement -

‘মুক্তি’ সিনেমাটি নিয়ে অনেক বেশী ব্যস্ততার কারনে ‘নেত্রী-দ্য লিডার’ পরিচালনা থেকে সরে দাঁড়ানোর কথা জানিয়ে ছিলেন ইফতেখার চৌধুরী। আজ (৬ ফেব্রুয়ারি) নিজের ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে সিনেমাটি না করার ঘোষনা দেন তিনি। এছাড়াও ‘মুক্তি’ শেষ করে ‘লন্ডন লাভ’ সিনেমা শুরুর কোথাও জানিয়েছিলেন এই নির্মাতা।

তবে এর কিছুক্ষন পরেই নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাসের মাধ্যমে অনন্ত জলিল জানালেন ইফতেখার চৌধুরীর সাথে সিনেমাটির পরিচালনার জন্য কোন চুক্তিই হয়নি তার। এ প্রসঙ্গে তিনি লিখেন, ‘বি‌ভিন্ন সংবাদমাধ্য‌মে এক‌টি সংবাদ প্রকাশ হ‌য়ে‌ছে, যেখা‌নে উ‌ল্লেখ র‌য়ে‌ছে, ব্যস্ততার জন্য অনন্তর ছ‌বি ছে‌ড়ে দি‌লেন ইফ‌তেখার চৌধুরী। তার প্র‌তি সম্মান রে‌খে এ বিষ‌য়ে আ‌মি প‌রিস্কার ক‌রে বল‌তে চাই নেত্রী: দ্য লিডার ছ‌বি‌টি প‌রিচালনা করার জন্য বাংলা‌দেশ থে‌কে কারও স‌ঙ্গে কো‌নো লি‌খিত চু‌ক্তি হয়‌নি, এমন কী ইফ‌তেখার চৌধুরীর স‌ঙ্গেও নয়। মৌ‌খিকভা‌বে বলা কো‌নো কিছু চু‌ক্তি নয়।’

- Advertisement -

অনন্তর স্ট্যাটাস অনুযায়ী সিনেমাটিতে মোট তিনজন পরিচালক থাকবেন এর মধ্যে অনন্ত জলিল নিজে একজন। এছাড়া আরো থাকবেন দক্ষিণ ভারতের জনপ্রিয় নির্মাতা উপেন্দ্র মাধব এবং তুরস্ক থেকে আরও একজন পরিচালক। অফিসিয়াল চুক্তি না হওয়া পর্যন্ত সিনেমাটির পরিচালক তিনি নিজেই উল্লেখ করে অনন্ত আরো বলেন, ‘‌নেত্রী: দ্য লিডার এক‌টি আন্তর্জা‌তিক প্র‌জেক্ট। তাই অ‌ফি‌সিয়া‌লি চু‌ক্তি না হওয়া পর্যন্ত সেই ছ‌বি‌টি আ‌মি প‌রিচালনা কর‌ছি, বা ব্যস্ততার কার‌ণে ছে‌ড়ে দি‌য়ে‌ছি, এটা বলা যায় না। আর যেখা‌নে কো‌নো চু‌ক্তিই হয়‌নি, সেখা‌নে ছে‌ড়ে দেয়ার বিষয়ই আ‌সে না।’

উল্লেখ্য যে, ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমার নাম ভূমিকায় অভিনয় করছেন বর্ষা। আর একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অনন্ত নিজেই। অনন্ত জলিল এবং বর্ষার পাশাপাশি সিনেমাটিতে থাকছেন ভারতের জনপ্রিয় তিন খল অভিনেতা। এই তিন অভিনেতা হলেন কবির দুহান সিং, রবি কিষান এবং প্রদীপ রাওয়াত। আগামী ৭ ফেব্রুয়ারি রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে এ ছবি বিষয়ে একটি অনুষ্ঠানে গণমাধ্যমে বিস্তারিত তথ্য জানানো হবে বলেও জানা গেছে।

আরো পড়ুনঃ
‘নেত্রী-দ্য লিডার’ পরিচালনা করছেন না ইফতেখার চৌধুরী!
অনন্ত জলিলের নতুন সিনেমাঃ থাকছেন ভারতের জনপ্রিয় তিন খল অভিনেতা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ