‘নেত্রী-দ্য লিডার’ পরিচালনা করছেন না ইফতেখার চৌধুরী!

নেত্রী-দ্য লিডার

সম্প্রতি নায়ক-প্রযোজক অনন্ত জলিল ঘোষণা দিয়েছিলেন ‘নেত্রী-দ্য লিডার’ সিনেমার পরিচালক হিসেবে থাকবেন ইফতেখার চৌধুরী। কিন্তু ব্যস্ততার কারনে সিনেমাটি পরিচালনা করছেন না হলে জানিয়েছেন এই নির্মাতা।

এই মুহূর্তে নির্মাণাধীন রয়েছে নায়ক-প্রযোজক অনন্ত জলিলের নতুন সিনেমা ‘দিন: দ্য ডে’। সিনেমাটি মুক্তির আগেই আরো একটি সিনেমার ঘোষনা দিয়েছেন আলোচিত এই তারকা। আন্তর্জাতিকভাবে নির্মিতব্য এই সিনেমার নাম নেত্রী: দ্য লিডার। ছবিটির নাম ভূমিকায় অভিনয় করছেন বর্ষা আর একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন অনন্ত।

এদিকে ইফতেখার চৌধুরী ‘মুক্তি’ সিনেমার মহরত অনুষ্ঠানে নায়ক-প্রযোজক অনন্ত জলিল ঘোষণা দিয়েছিলেন ‘নেত্রী-দ্য লিডার’ সিনেমার পরিচালক হিসেবে থাকবেন ইফতেখার চৌধুরী। কিন্তু জানা গেছে ব্যস্ততার কারনে সিনেমাটির পরিচালনা থেকে সরে দাঁড়িয়েছেন আলোচিত এই নির্মাতা। আজ (৬ ফেব্রুয়ারি) নিজের ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে এমনটাই জানালেন পরিচালক ইফতেখার চৌধুরী।

- Advertisement -

এ প্রসঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি লিখেন, ‘সাংবাদিক ভাইদের দৃষ্টি আকর্ষন করছি নেত্রী- The Leader সিনেমার ডিরেক্টর হিসাবে যারা আমার নাম তুলেছেন তাদের বলছি যে, নেত্রী- The Leader সিনেমা আমার পরিচালনা করার কথা ছিল কিন্তু মুক্তি সিনেমা নিয়ে ব্যস্ততার কারনে আমি নেত্রী- the leader এর কাজ ছেরে দিতে বাধ্য হয়েছি।’ আর ‘মুক্তি’ শেষ করে ‘লন্ডন লাভ’ সিনেমার কাজ শুরু করবেন বলেও জানা গেছে তার স্ট্যাটাস থেকে।

তবে ‘নেত্রী-দ্য লিডার’ সিনেমাটি ছেড়ে দেয়ার পিছনে অনন্ত জলিলের সাথে কোন মনমালিন্য নেই বলে জানিয়েছেন ইফতেখার চৌধুরী। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘অনেক বেশি ব্যস্ততার কারনে নেত্রী- the leader পরিচালনা করছি না। সঠিক সময়ে বিষয়টি জানাতে না পেরে আমি দুঃখিত। তবে চিন্তার কোন কারন নেই অনন্ত জলিল ভাইয়ের সাথে আমার আরো একটা নতুন ফিল্ম এ কাজ হবে। সময় মত বাকি তথ্যগুলো জানিয়ে দেওয়া হবে।’

- Advertisement -

২০১০ সালে অনন্ত জলিল প্রযোজিত এবং অভিনীত ‘খোঁজ-দ্য সার্চ’ সিনেমাটি পরিচালনার মাধ্যমে পরিচালক হিসেবে আত্নপ্রকাশ করেন ইফতেখার চৌধুরী। একই সিনেমার মাধ্যমে ঢালিউডে অভিষেক হয়েছিল অনন্ত জলিল, বর্ষা ও ববির।

উল্লেখ্য যে, ‘নেত্রী-দ্য লিডার’ সিনেমায় অনন্ত জলিল এবং বর্ষার পাশাপাশি থাকছেন ভারতের জনপ্রিয় তিন খল অভিনেতা। এই তিন অভিনেতা হলেন কবির দুহান সিং, রবি কিষান এবং প্রদীপ রাওয়াত। আগামী ৭ ফেব্রুয়ারি রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে এ ছবি বিষয়ে একটি অনুষ্ঠানে গণমাধ্যমে বিস্তারিত তথ্য জানানো হবে বলেও জানা গেছে।

- Advertisement -

আরো পড়ুনঃ
অনন্ত জলিলের নতুন সিনেমাঃ থাকছেন ভারতের জনপ্রিয় তিন খল অভিনেতা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ