অনন্ত জলিলের নতুন সিনেমাঃ থাকছেন ভারতের জনপ্রিয় তিন খল অভিনেতা

শুরু হচ্ছে অনন্ত জলিলের নতুন সিনেমা। আন্তর্জাতিক এই সিনেমায় থাকছেন ভারতের জনপ্রিয় তিন খল অভিনেতা। এই তিন অভিনেতা হলেন কবির দুহান সিং, রবি কিষান এবং প্রদীপ রাওয়াত। একটি অনলাইন পত্রিকার প্রতিবেদন অনুযায়ী, এরই মধ্যে তিনজনের সঙ্গেই চুক্তি সম্পন্ন করেছেন অনন্ত।

এই মুহূর্তে নির্মাণাধীন রয়েছে নায়ক-প্রযোজক অনন্ত জলিলের নতুন সিনেমা ‘দিন: দ্য ডে’। সিনেমাটি মুক্তির আগেই আরো একটি সিনেমার ঘোষনা দিয়েছেন আলোচিত এই তারকা। আন্তর্জাতিকভাবে নির্মিতব্য এই সিনেমার নাম ‘নেত্রী: দ্য লিডার’। ছবিটির নাম ভূমিকায় অভিনয় করছেন বর্ষা আর একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন অনন্ত।

গেল বছরের শেষ দিকে আলোচিত অভিনেতা ও প্রযোজক অনন্ত জলিল এই সিনেমার ঘোষণা দিয়েছিলেন। তখন জানা গিয়েছিল, এই সিনেমার কেন্দ্রীয় নারী চরিত্রে স্ত্রী বর্ষা অভিনয় করবেন। জানা গেছে, সিনেমাটির জন্য ভারতের জনপ্রিয় তিন খল অভিনেতাকে একসাথে দেখা যাবে এই সিনেমায়।

- Advertisement -

এ প্রসঙ্গে একটি জাতীয় দৈনিক পত্রিকার সাথে আলাপকালে অনন্ত জলিল বলেন, ‘আমি আগেই বলেছি– যে ছবিই নির্মাণ করি না কেন, সব সময় চমক থাকবে। সেটারই ধারাবাহিকতা এটি। ভারতীয় এ তিন অভিনেতার বিষয়টি চূড়ান্ত করেছি। শিগগির ছবিটির শুটিং শুরু করব আমরা।’ আর সিনেমাটি প্রসঙ্গে বর্ষা বলেন, ‘এটি একটি আন্তর্জাতিক প্রজেক্ট। আমাদের এ নতুন ছবিতে তিনজন বিশ্বখ্যাত অভিনেতা কাজ করছেন। শিগগির এ নিয়ে বিস্তারিত জানাব।’

অন্যদিকে বাংলাদেশি ছবিতে প্রথমবার অভিনয় প্রসঙ্গে উচ্ছসিত কবির সিং ভারতীয় গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, ‘এটি আমার চল্লিশতম সিনেমা। আমি ছবিতে খলনায়ক চরিত্রে অভিনয় করছি, যে একজন সন্ত্রাসী হয়ে বিভিন্ন কলকাঠি নাড়ে। আশা করছি এটি আমার জন্য মাইলফলক হবে।’ উল্লেখ্য যে, কবির দুহান সিং তেলেগু ‘কিক টু’, ‘সর্দার গব্বর সিং’, তামিল ‘কাঞ্চনা থ্রি’, ‘ভেদালাম’, ‘আরুভাম’সহ দক্ষিণ ভারতীয় বেশ কিছু জনপ্রিয় চলচ্চিত্রে অভিনয় করেছেন।

- Advertisement -

এছাড়া দক্ষিণ ভারতীয় অভিনেতা প্রদীপ রাওয়াত আমির খানের সুপারহিট ছবি ‘গজনী’র ভিলেন হিসাবেই বেশি পরিচিত। আর ভোজপুরী অভিনেতা রবি কিষান ২০০৬ সালে রিয়েলিটি শো ‘বিগ বস’-এ অংশ নিয়ে বেশ পরিচিতি পান। ২০১২ সালে ‘ঝলক দিখলা যা’ প্রতিযোগিতায়ও অংশ নিয়েছেন তিনি। রবি কিষান বর্তমানে ভারতের সংসদ সদস্য।

‘নেত্রী: দ্য লিডার’ সিনেমাটি পরিচালনা করছেন অনন্ত জলিলের প্রথম ছবি খোঁজ দ্যা সার্চ-এর ইফতেখার। জানা গেছে আগামী ৭ ফেব্রুয়ারি রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে এ ছবি বিষয়ে একটি চুক্তি অনুষ্ঠিত হবে। সেই অনুষ্ঠানে এ সম্পর্কে গণমাধ্যমে বিস্তারিত তথ্য জানানো হবে বলেও জানা গেছে।

আরো পড়ুনঃ
ঢালিউড ২০২১: যে সিনেমা গুলো দিয়ে শুরু হলো নতুন বছরের সিনেমার যাত্রা
ঢালিউড ২০২১: নতুন বছরে বক্স অফিস মাতাতে পারে যে সিনেমাগুলো

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ