‘শ্যাডো’ সিনেমায় শাকিব খানের বিপরীতে কলকাতার নায়িকা দর্শনা বনিক

‘শ্যাডো’ সিনেমায় শাকিব খান

‘শ্যাডো’ সিনেমায় শাকিব খান এবং কলকাতার অভিনেত্রী দর্শনা বনিক জুটি হয়ে পর্দায় আসছেন। নির্মাতা ওয়াজেদ আলী সুমনের পরিচালনা আগামী ২০শে মার্চ থেকেই শুরু হবে ‘শ্যাডো’ সিনেমার চিত্রায়ন।

নতুন বছরে নতুন সিনেমার ঘোষনা দিচ্ছেন ঢালিউডের নির্মাতারা। ইতিমধ্যে বেশ কয়েকটি সিনেমার শুটিংও শুরু হয়েছে। তবে নতুন বছরে এখন পর্যন্ত নতুন কোন সিনেমার আনুষ্ঠানিক ঘোষনা দেননি ঢাকাই সিনেমার সুপারষ্টার শাকিব খান। তবে শোনা যাচ্ছে শীগ্রই নতুন সিনেমার জন্য ক্যামেরার সামনে দাঁড়াতে যাচ্ছেন সময়ের সবচেয়ে বড় এই তারকা।

জানা গেছে ‘ক্যাপ্টেন খান’ খ্যাত নির্মাতা ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় নতুন এই সিনেমার নাম ‘শ্যাডো’। আর সিনেমাটিতে সুপারষ্টার শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন কলকাতার অভিনেত্রী দর্শনা বনিক। একটি অনলাইন পত্রিকার প্রতিবেদন অনুযায়ী শাকিব খানের বিপরীতে অভিনয়ের বিষয়টি নিশ্চিত করেছেন দর্শনা নিজেই।

এ প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে দর্শনা বলেন, ‘ছবির পরিচালক আমার সঙ্গে কথা বলেছেন। এখন পর্যন্ত নিশ্চিত যে, আমি শ্যাডো সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করব। বলতে পারেন, আমি শাকিব খানের নায়িকা হচ্ছি।’ আর শাকিব খানের সিনেমা মানেই হিট উল্লেখ করে তিনিটা আরো বলেন, ‘শাকিব খান বাংলাদেশের সুপারস্টার। তার সিনেমা মানেই হিট। এরকম একজনের বিপরীতে অভিনয় করতে পারব ভেবে ভালো লাগছে।’

সবকিছু ঠিকঠাক থাকে আগামী ২০শে মার্চ থেকেই শুরু হবে ‘শ্যাডো’ সিনেমার চিত্রায়ন। পরিচালক ওয়াজেদ আলী সুমন এবং শাকিব খান এর আগে ‘ক্যাপ্টেন খান’ নাম একটি সিনেমায় একসাথে কাজ করেছিলেন। ‘শ্যাডো’ সিনেমাটি ঢালিউডে দর্শনা বনিকের দ্বিতীয় সিনেমা হতে যাচ্ছে। এর আগে তিনি দীপংকর দীপন পরিচালিত ‘অপারেশন সুন্দরবন’ সিনেমায় জিয়াউল রোশনের বিপরীতে অভিনয় করেছেন।

উল্লেখ্য এ, মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন ভারতীয় মডেল-অভিনেত্রী দর্শনা বনিক। ছোট পর্দার মাধ্যমে অভিনয়ে নাম লিখলেও ইতিমধ্যে তিনি অভিনয় করেছেন ‘ক্ষত’, ‘ঈগলের চোখ’, ‘শবর’, ‘জোজো’ – এর মতো সিনেমায়। কমলেশ্বর, সৃজিত, অঞ্জন দত্তর মতো টলিউডের প্রথম সারির পরিচালকের সিনেমায় অভিনয় করে নিজের অভিনয় দক্ষতারও প্রমাণ দিয়েছেন এই অভিনেত্রী।

এদিকে শাকিব খানের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘নবাব এল এল বি’ এর পর আগামী ঈদে মুক্তি পেতে পারে তার নতুন সিনেমা ‘আগুন’। বদিউল আলম খোকন পরিচালিত এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন নবাগত জাহরা মিতু। এছাড়াও শাকিব খান অভিনীত ‘বিদ্রোহী’ সিনেমাটিও আগামী ঈদে মুক্তি পেতে পারে বলেও জানা গেছে।

আরো পড়ুনঃ প্রথমবারের মতো বাংলাদেশের সিনেমায় ভারতীয় অভিনেত্রী দর্শনা বনিক

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ