সাত বীরশ্রেষ্ঠদের গল্প নিয়ে সিনেমা ‘রণযোদ্ধা’: অভিনয় করছেন না শাকিব খান

Shakib Khan

মহান মুক্তিযুদ্ধের সাত বীরশ্রেষ্ঠকে নিয়ে নির্মিত হতে যাচ্ছে নতুন সিনেমা। ‘রণযোদ্ধা’ নামের এই সিনেমাটি পরিচালনা করবেন মোট সাতজন পরিচালক। চলতি মাসেই সিনেমাটির মহরত অনুষ্ঠিত হবে। সাত পরিচালকের এই সিনেমায় সাত নায়ক থাকলেও নায়িকা থাকছেন একজন। আর এই কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন ববি হক।

- Advertisement -

এদিকে শুরু থেকেই সাত বীরশ্রেষ্ঠের চরিত্রে নিরব, সাইমন, সিয়াম, রোশান, শরিফুল রাজ, শ্যামল মাওলার নাম ঘুরে ফিরেই আসছিল। কিন্তু সম্প্রতি শোনা যাচ্ছিলো সিনেমাটিতে অভিনয় করছেন দেশ সেরা সুপারষ্টার শাকিব খান যিনি বীরশ্রেষ্ঠ মহিউদ্দিন জাহাঙ্গীরের চরিত্রে অভিনয় করবেন। আর ওই অংশের দায়িত্বে থাকার কথা সানী সানোয়ার!

তবে সিনেমাটিতে অভিনয় করছেন বলে জানালেন শাকিব খান। একটি অনলাইন পত্রিকার প্রতিবেদন অনুযায়ী মাস দেড়েক আগে পরিচালক সানী সানোয়ার সিনেমাটি নিয়ে শাকিব খানের সাথে আলাপ করেছিলেন, কিন্তু তখন কিছুই নিশ্চিত হয়নি। সেই আলাপ ছিল একেবারেই প্রাথমিক পর্যায়ে এবং সৌজন্যতামূলক ছিল বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

- Advertisement -

পত্রিকাটির সাথে আলাপকালে শাকিব খান বলেন, ‘আমার কাছে একবারই প্রস্তাব এসেছিল। পরে আর যোগাযোগ করেনি। যদি করতো আমি নিজেই না করে দিতাম। ফাইনাল সিদ্ধান্ত এ সিনেমাটি যদি হয় তাহলে আমি করবো না। বীরশ্রেষ্ঠ নিয়ে কাজ করতে হলে অনেক বড় ক্যানভাসে করতে হবে। স্পেশালভাবে যদি বীরশ্রেষ্ঠদের নিয়ে কোনো কাজ হয়, তাহলে আমি নিজ উদ্যোগে সেটাতে কাজ করতে চাইবো। আর সেটা হবে অনেক বড় বাজেট ও ক্যানভাসের।’

উল্লেখ্য যে এই সিনেমার পরিচালকরা হচ্ছেন- কাওসার মাহমুদ, সানী সানোয়ার, গৌতম কৈরী, কামরুল ইসলাম রিফাত, সাকিব সনেট, রাইসুল ইসলাম অনিক, রাশিদ পলাশ। আর সিনেমাটি প্রযোজনা করবে বি হ্যাপি এন্টারটেইনমেন্ট ও পুণ্য ফিল্মস।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ