নিরব এবং প্রিয়মনিকে নিয়ে মামুনের নতুন সিনেমা ‘কসাই’: আই থিয়েটারে মুক্তি

মামুনের নতুন সিনেমা 'কসাই'

পুরোপুরি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে পরিচালক অনন্য মামুনের নতুন সিনেমা ‘কসাই’ আর সিনেমাটির প্রধান দুইটি চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক নিরব এবং নায়িকা প্রিয়মনি।

গত বছরের শেষের দিকে মুক্তি পেয়েছিলো পরিচালক অনন্য মামুনের আলোচিত সিনেমা ‘নবাব এল এল বি’। শাকিব খান, মাহি এবং স্পর্শিয়া অভিনীত সিনেমাটি চলচ্চিত্র পাড়ায় বেশ আলোচনার জন্ম দেয়। নতুন বছরে নতুন সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন এই নির্মাতা। নতুন এই সিনেমাটি নাম ‘কসাই’ আর এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক নিরব।

- Advertisement -

নিরবের সাথে নিজের একটি ছবি ফেসবুকে শেয়ার দিয়েই ঘোষনাটা দিয়েছেন আলোচিত এই নির্মাতা। জানা গেছে পুরোপুরি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে ‘কসাই’। একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে বিষয়টি নিশ্চিত করেছেন অনন্য মামুন। আর সিনেমাটিতে নিরবের বিপরীতে অভিনয় করবেন নায়িকা প্রিয়মনি।

এ প্রসঙ্গে আলাপকালে উক্ত সংবাদ মাধ্যমকে পরিচালক অনন্য মামুন বলেন, ‘সত্য ঘটনা অবলম্বনে ‘কসাই’ নির্মিত হবে। কোন সেই সত্য ঘটনা সেটা সারপ্রাইজ হিসেবে রাখছি। পরে অবশ্যই জানাবো।’ আর সিনেমাটি প্রসঙ্গে নায়ক নিরব বলেন, ‘গল্প নির্ভর ওয়েব ফিল্ম এটি। প্রতি দৃশ্যে সাসপেন্স সমৃদ্ধ। একটি ট্র্যাপে পড়ার ঘটনাকে কেন্দ্র করেই মূলত ‘কসাই’ ওয়েব ফিল্ম নির্মিত হবে।’

- Advertisement -

মামুনের নতুন সিনেমা 'কসাই'

আগামী ৪ ফেব্রুয়ারি থেকে মেহেরপুর জেলায় সিনেমাটির চিত্রায়ন শুরু হবে বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি মাসেই ওটিটি প্লাটফর্ম আই থিয়েটারে মুক্তি পাবে এই সিনেমা।

পরিচালনার পাশাপাশি ‘কসাই’ সিনেমার চিত্রনাট্য রচনা করেছেন অনন্য মামুন। সেলিব্রেটি প্রডাকশন হাউজ প্রযোজিত সিনেমাটিতে নিরব এবং প্রিয়মনি ছাড়াও অভিনয় করবেন রাশেদ অপু, নওশাবা, শাহীন মৃধা, এল আর খান সীমান্ত, রিও প্রমুখ।

আরো পড়ুনঃ
নতুন ৫টি সিনেমার ঘোষনা দিলেন পরিচালক অনন্য মামুনঃ জানালেন কৃতজ্ঞতা
ঢালিউড ২০২১: যে সিনেমা গুলো দিয়ে শুরু হলো নতুন বছরের সিনেমার যাত্রা
পর্নোগ্রাফি মামলাঃ জামিন পেলেন পরিচালক অনন্য মামুন ও অভিনেতা শাহীন মৃধা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ