‘গ্যাংষ্টার’ এখন গাজীপুর: শুরু হলো শাহীন সুমনের নিতুন সিনেমা

'গ্যাংষ্টার' এখন গাজীপুর

একাধিক হিট সিনেমার নির্মাতা শাহীন সুমন শুরু করলেন তার নতুন সিনেমার চিত্রায়ন। ‘গ্যাংস্টার’ নামের এই সিনেমার নাম ভূমিকায় অভিনয় করছেন নবাগত নায়ক শান্ত খান। জানা গেছে শনিবার (৩০ শে জানুয়ারি) সকাল থেকে গাজীপুরের হোতাপাড়ায় শুরু হয়েছে এই সিনেমার শুটিং। এখানে প্রথম লটের তিনদিন শুটিং এ অংশ নিয়েছেন শান্ত।

- Advertisement -

‘সিনেমার গ্যাংস্টার আমি নিজেই। গল্প আমার উপর বেইজ করে আগাবে।’ নিজের চরিত্র নিয়ে আলাপকালে একটি অনলাইন পত্রিকাকে এমনটাই জানিয়েছেন নায়ক শান্ত খান। এদিকে উক্ত অনলাইন পত্রিকার সাথে আলাপকালে সিনেমাটির পরিচালক পরিচালক শাহীন সুমন বলেন, ‘শান্তের কাজের প্রতি চেষ্টা অনেক। সকাল থেকেই দেখছি তাকে যেভাবে বলছি সেভাবে নিজেকে স্ক্রিনে হাজির করছে। তাকে সঠিকভাবে ব্যবহার করতে পারলে ভবিষ্যতে সিনেমায় সে দাঁড়িয়ে যাবে।’

‘গ্যাংষ্টার’ সিনেমাটি প্রযোজনা করছে আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। অ্যাকশন, থ্রিলার স্বাদেরএই সিনেমায় শান্ত ছাড়াও অভিনয় করছেন সাইমন সাদিক, মাহিয়া মাহি প্রমুখ।

- Advertisement -

উত্তম আকাশ পরিচালিত ‘প্রেম চোর’ সিনেমার মাধ্যমে ঢালিউডে নাম লিখান শাপলা মিডিয়ার কর্নধার সেলিম খান পুত্র শান্ত খান। এরমধ্যে সম্প্রতি তিনি শেষ করেছেন শামীম আহমেদ রনি পরিচালিত ‘বিক্ষোভ’ সিনেমার কাজ। এছাড়াও শান্ত খান অভিনীত ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ নাম আরেকটি সিনেমা সেন্সরে জমা দেয়া হয়েছে।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ