নিরবকে নিয়ে রফিক শিকদারের নতুন সিনেমাঃ সাথে নবাগতা আইরিন আজাদ

নিরবকে নিয়ে রফিক

২০১৫ সালে ‘ভোলা তো যায় না তারে’ ছবিতে একসঙ্গে কাজ করার মধ্য দিয়ে যাত্রা শুরু করেছিলেন নায়ক-পরিচালক জুটি রফিক শিকদার ও নিরব হোসেন। এরপর কাজ করেছেন ‘হৃদয় জুড়ে’ সিনেমায় যাতে নিরবের বিপরীতে অভিনয় করছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় নায়িকা প্রিয়াঙ্কা সরকার। এবার নিরবকে নিয়ে রফিক শিকদার শুরু করতে যাচ্ছেন আরো একটি সিনেমা।

- Advertisement -

জানা গেছে এই নায়ক-পরিচালক জুটির নতুন সিনেমার নাম ‘অপেক্ষা’। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম নতুন এই সিনেমার ঘোষণা দিয়েছেন পরিচালক রফিক শিকদার। আর এই সিনেমায় নিরবের বিপরীতে অভিনয় করবেন তরুণ মডেল ও অভিনেত্রী আইরিন আজাদ। ইতিমধ্যে নিরব হোসেন এবং আইরিন আজাদকে চুক্তিবদ্ধ করেছেন এই নির্মাতা।

সিনেমাটি প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে চিত্রনায়ক নিরব বলেন, ‘ইতিমধ্যে অপেক্ষা সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছি।সিনেমাটির কনসেপ্ট টা সুন্দর।এতে আমার বিপরীতে অভিনয় করবেন নবাগত আইরিন আজাদ।’ শীগ্রই আনুষ্ঠানিক ভাবে ঘোষণার মাধ্যমে শুটিংয়ের চুড়ান্ত তারিখ জানানো হবে বলেও জানান এই তারকা।

- Advertisement -

অন্যদিকে মডেলিংয়ের মাধ্যমে শোবিজে পথচলা শুরু করেন আইরিন আজাদ। বর্তমানে নাটক-বিজ্ঞাপনে নিয়মিত কাজ করছেন আইরিন আজাদ। ইতিমধ্যে কাজ করছেন সিএসআরএম, প্রাণ মিল্ক, এসিআই ওয়াটার পাম্পসহ বেশকিছু বিজ্ঞাপন চিত্রে।

আরো পড়ুনঃ
মার্চে মুক্তি পাচ্ছে একাধিক সিনেমাঃ ঘুরে দাঁড়ানোর প্রত্যাশায় ঢালিউড
যে তিনটি কারনে আপনার দেখা উচিত তৌকির আহমদের ‘স্ফুলিঙ্গ’!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ