শেষ হলো গানের রেকর্ডিং: আগামী ঈদে আসছে শাকিব খানের ‘আগুন’

আগামী ঈদে আসছে শাকিব খানের ‘আগুন’

পরিচালক বদিউল আলম খোকন শাকিব খানকে নিয়ে নির্মান করছেন নতুন সিনেমা ‘আগুন’। সিনেমাটির অর্ধেকের বেশী শুটিং শেষ হয়েছে আগেই, কিন্তু করোনা মহামারীর কারনে আটকে ছিল বাকি অংশের কাজ। এবার জানা গেলো খুব শীঘ্রই বাকি অংশের শুটিং শেষ করে আগামী ঈদে মুক্তি পাবে দেশ সেরা এই তারকার সিনেমা।

- Advertisement -

একটি অনলাইন পত্রিকার প্রতিবেদন অনুযায়ী গানসহ অবশিষ্ট কিছু দৃশ্যের শুটিং আগামি মাসেই শেষ হতে চলেছে। ইতিমধ্যে ‘আগুন’ এর গানের রেকর্ড এর জন্য রাজধানীর একটি স্টুডিওতে গীতিকার কবীর বকুলের কথায় মুরাদ নূরের সুরে সম্প্রতি কণ্ঠ দিলেন এস আই টুটুল ও নকশী তাবাসসুম।

এ প্রসঙ্গে উক্ত অনলাইন পত্রিকার সাথে আলাপকালে নির্মাতা খোকন বলেন, ‘আসন্ন ঈদুল ফিতরে ‘আগুন’ মুক্তি পাবে। শুটিং প্রায় শেষ, বাকি আছে গানের শুটিং। ফেব্রুয়ারিতে গানগুলোর শুটিং শেষ করবো।’ ‘আগুন’ সিনেমাকে একটি বিগ বাজেটের ছবি উল্লেখ করে এই পরিচালক আরো বলেন, ‘আমার আর শাকিব জুটির আরেকটি হিট সিনেমা হতে যাচ্ছে। আগামী ঈদুল ফিতরে ‘আগুন’ মুক্তি দিবো, সেভাবেই আগাচ্ছি।’

- Advertisement -

দেশ বাংলা মাল্টিমিডিয়া প্রযোজিত ‘আগুন’ সিনেমায় শাকিব খনের বিপরীতে অভিনয় করেছেন ঢালিউডের নবাগত অভিনেত্রী জাহারা মিতু। এছাড়া সিনেমাটির আরো কয়েকটি চরিত্রে অভিনয় করছেন মিশা সওদাগর এবং আলীরাজ প্রমূখসহ অনেকে।

আরো পড়ুনঃ
তাহলে কি ঈদে আসছে নতুন সিনেমা? ফেসবুকে কিসের ইঙ্গিত দিলেন ঢালিউডের কিং?
দেবের চেয়ে শাকিব খানকে এগিয়ে রাখলেন নবাগত নায়িকা জাহারা মিতু
ঢালিউড ২০২১: নতুন বছরে বক্স অফিস মাতাতে পারে যে সিনেমাগুলো

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ