শেষ হলো জয় চৌধুরীর নতুন সিনেমা ‘মানুষ কেন অমানুষ’ এর চিত্রায়ন

গত ১৫ই জানুয়ারি সাভারে মনোয়ার হোসেন ডিপজলের বাড়িতে নির্মাতা মনতাজুর রহমান আকবর শুরু করেছিলেন তার নতুন সিনেমা ‘মানুষ কেন অমানুষ’ এর শুটিং। সিনেমাটিতে অভিনয় করছেন জয় চৌধুরী, নায়িকা মৌ খান এবং ডিপজল সহ আরো অনেকে। খুব অল্প সময়েই শেষ হলো জয় চৌধুরীর নতুন সিনেমা ‘মানুষ কেন অমানুষ’ এর চিত্রায়ন।

- Advertisement -

জানা গেছে ইতিমধ্যে সিনেমাটির চিত্রায়নের কাজ শেষ করেছেন বর্ষীয়ান এই পরিচালক। সিনেমাটির শুর্টিং শেষ হওয়ার কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন নায়ক জয় চৌধুরী। প্রধান তিন চরিত্রকে কেন্দ্র করেই মূলত পারিবারিক দ্বন্দ্ব-সংঘাত ও প্রেম-ভালোবাসার গল্পে নির্মিত হয়েছে ‘মানুষ কেন অমানুষ’।

জয় চৌধুরীর নতুন সিনেমা

- Advertisement -

সিনেমাটিতে প্রথমবারের মতো এই জুটিবদ্ধ হলেন জয় চৌধুরী এবং মৌ খান। জয় চৌধুরীর চলচ্চিত্রে অভিষেক হয় ডিপজলের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান অমি-বনি কথাচিত্র থেকে। ইতিমধ্যে তিনি অভিনয় করেছেন এক ডজনের বেশি সিনেমায়। জানা গেছে মৌলিক গল্পের এই ছবিতে নামকরা ব্যবসায়ীর চরিত্রে দেখা যাবে ঢালিউডের নতুন প্রজন্মের এই তারকাকে।

উল্লেখ্য যে, ডিপজলের প্রযোজনা প্রতিষ্ঠান অমি বনি কথাচিত্রের ব্যানারে নির্মিত এই সিনেমাটি পরিচালনা করছেন মনতাজুর রহমান আকবর। আর সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন আব্দুল্লাহ জহির বাবু। এই তিন তারকা ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন বড়দা মিঠু, রাশেদা চৌধুরী, জ্যাকি আলমগীর, বকুল সওদাগর, কিরণ কুমার, সেলিম প্রমুখ।

আরো পড়ুনঃ
ঢালিউড ২০২১: যে সিনেমা গুলো দিয়ে শুরু হলো নতুন বছরের সিনেমার যাত্রা
গৌরবময় অতীতের কিছু ‘ব্রেক-থ্রু’ সিনেমা এবং নতুন ‘ব্রেক-থ্রু’র অপেক্ষা!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ