ছয় সিনেমার ঘোষনাঃ কিন্তু শুরু আগেই পাঁচ সিনেমা থেকে বাদ পড়লেন দীঘি

বাদ পড়লেন দীঘি

শিশুশিল্পী থেকে সম্প্রতি নায়িকা হিসেবে চলচ্চিত্রে নাম লেখিয়েছেন প্রার্থনা ফারদিন দীঘি। মুক্তি না পেলেও ইতিমধ্যে শেষ করেছেন ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ এবং ‘তুমি আছ-তুমি নেই’ সিনেমার কাজ।

গত বছরের শেষের দিকে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া দীঘিকে নিয়ে ছয়টি সিনেমায় কাজ করার ঘোষণা দেয়। এরমধ্যে শাপলা মিডিয়ার একটি সিনেমার কাজ শেষ করেছেন দীঘি। কিন্তু ঘোষণার ছয় মাস না পেরুতেই শোনা যাচ্ছে, শাপলা মিডিয়ার বাকি সিনেমাগুলো থেকে বাদ দেওয়া হয়েছে দীঘিকে। শাপলা মিডিয়ার নতুন কোনো সিনেমায় দীঘিকে দেখা যাচ্ছে না। অন্য নায়িকা নিয়ে নতুন সিনেমার কাজ শুরু করেছেন প্রযোজনা প্রতিষ্ঠানটি বলে জানা গেছে একটি অনলাইন পত্রিকার প্রতিবেদনে।

উল্লেখিত পাঁচটি সিনেমার মধ্যে একটি সিনেমা পরিচালনা করার কথা ছিল গুণী নির্মাতা কাজী হায়াতের। সিনেমাটিতে দীঘির শান্তর বিপরীতে অভিনয় করার কথা ছিল। তবে জানা গেছে ‘যোগ্য সন্তান’ নামের এই সিনেমাটি আর হচ্ছে না। এ প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকাকে পরিচালক কাজী হায়াত বলেন, ‘ওই সিনেমা আর হবে না। সাইনিংয়ের পরই সিনেমাটির কাজ বন্ধ হয়ে গেছে। যতদূর জানি, ওই সময়ে যে কটি সিনেমার সাইনিং ও ঘোষণা দেওয়া হয়েছিল, তার সবগুলো প্রজেক্ট এখন বন্ধ।’

অন্যদিকে নির্মাতা মালেক আফসারি শাপলা মিডিয়ার ব্যানারে ‘ধামাকা’ নামে একটি সিনেমা নির্মাণের ঘোষণা দেন। সিনেমাটিতে শান্ত খানের বিপরীতে দীঘির অভিনয় করার কথা ছিল। তবে ঘোষনার পর সিনেমাটি নিয়ে নতুন কোনো খবর পাওয়া যায়নি। একসাথে এতগুলো সিনেমা থেকে ব্যাড পড়ার কারন এখনও কারো কাছে স্পষ্ঠ নয়।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ