শুটিং শেষে শুরু হলো ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার ডাবিং: শীঘ্রই মুক্তির ঘোষনা

চলতি বছরের মুক্তি প্রতীক্ষিত অন্যতম আলোচিত সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। দীপঙ্কর দীপন পরিচালিত তারকাবহুল সিনেমাটির চিত্রায়ন ইতিমধ্যে শেষ করেছেন এর নির্মাতা। শুটিং শেষে এখন চলছে সিনেমাটির ডাবিং এর কাজ। জানা গেছে রাজধানীর সাউন্ডবক্স স্টুডিওতে ডাবিঙে অংশ নিয়েছেন সিনেমাটির অভিনয়শিল্পীরা। আগামী ফেব্রুয়ারি মাসের পুরোটা জুড়ে চলবে ডাবিঙের কাজ।

- Advertisement -

সবকিছু ঠিকঠাক থাকলে এরপরই সম্পাদন ও মুক্তির প্রস্তুতি শুরু করবেন নির্মাতারা। ‘অপারেশন সুন্দরবন’ সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন চিত্রনায়ক রিয়াজ আহমেদ, সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, জিয়াউল রোশান, দর্শনা বনিক, শতাব্দী ওয়াদুদ, তাসকিন রহমান ও মনোজ প্রামানিকসহ অনেকে।

‘অপারেশন সুন্দরবন’ সিনেমার শুটিং শুরুর আগে এক বছরের অধিক সময় সুন্দরবনের বিভিন্ন অঞ্চল ঘুরে বেড়িয়েছেন পরিচালক দীপংকর দীপন ও তার টিম। সিনেমার শুটিং হয়েছে- মুন্সিগঞ্জ, খুলনা, সাতক্ষীরা, লবনচরা, সুন্দরবনের দুবলার চর, কটকা, কালিকা চর, পুটনীচর, এবং মংলা। পোড়া বাড়ী, গাজীপুর, জয়মনি, র‌্যাব ট্রেনিং স্কুল, র‌্যাব ফোর্সেস সদর দপ্তর।

- Advertisement -

র‌্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড প্র্রযোজিত এই সিনেমায় সুন্দরবনকে জলদস্যুমুক্ত করার জন্য র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর কার্যক্রম তুলে ধরা হয়েছে। দেশপ্রেম, রোমাঞ্চ, রহস্য, সাহস, দীর্ঘদিনের অপরাধের শেকড় উন্মোচন, অপরিসীম প্রতিকূল এবং রহস্যে ঘেরা বনভূমি সুন্দরবনের গল্প ক্যামেরা বন্দী করছেন দীপঙ্কর দীপন।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ