শাপলা মিডিয়ার ‘বুবুজান’ নিয়ে বিতর্কঃ মামলার সিদ্ধান্ত পূর্ণিমা শীলের

গত বছর ডিসেম্বরে প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়া ঘোষনা করেছিলো নারী নির্যাতন নিয়ে সিনেমা ‘বুবুজান’ নির্মানের। ঘোষনার সাথে সিনেমাটির ফার্ষ্ট লুক পোষ্টারও প্রকাশ করেছিলো শাপলা মিডিয়া। শান্ত খান অভিনীত সিনেমাটির পরিচালক হিসেবে আছেন শামীম আহমেদ রনী। কিন্তু শুরুর আগেই বিতর্কের মুখে শাপলা মিডিয়ার ‘বুবুজান’ সিনেমাটি!

- Advertisement -

সিনেমাটির ঘোষনার সময় সংবাদমাধ্যমে বলা হয়েছিল ২০০১ সালে সংসদ নির্বাচন পরবর্তী সিরাজগঞ্জের পূর্ণিমা রাণী শীলের সহিংসতার শিকার হওয়ার ঘটনাকে কেন্দ্র করে নির্মিত হবে সিনেমাটি। তবে সম্প্ৰতি প্রকাশিত একটি অনলাইন পত্রিকার প্রতিবেদন অনুযায়ী সিনেমাটি সম্পর্কে কিছুই জানেন না পূর্ণিমা রাণী শীল। এ ব্যাপারে তার সাথে কেউ কথা বলেনি এবং এজন্য তিনি মামলার সিদ্ধান্ত নিয়েছেন বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

এদিকে এ প্রসঙ্গে কিছু বলতে চাননি শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। সিনেমাটি প্রসঙ্গে তিনি সিনেমাটির পরিচালক শামীম আহমেদ রনী কথা বলবেন বলে জানিয়েছেন তিনি।

- Advertisement -

অন্যদিকে সিনেমাটি প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে পরিচালক শামীম আহমেদ রনী বলেন, ‘প্রথমতও এটা বলতে চাই পূর্ণিমা রানী শীলের জীবনে ঘটে যাওয়া মর্মান্তিক ঘটনা থেকে ‘বুবুজান’ নির্মিত হচ্ছে না। এটা সম্পূর্ণ ভিন্ন একটা গল্পে নির্মিত হচ্ছে। এখানে কোথাও একটা ভুল বোঝাবুঝি হচ্ছে।’

উল্লেখ্য যে, ‘বুবুজান’ সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন শান্ত খান এবং মাহিয়া মাহী। এছাড়া আরো করতি গুরুত্বপূর্ণ চরিত্রে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের রানার্স আপ নিশাত নাওয়ার সালওয়া অভিনয় করছেন বলে জানা গেছে।

আরো পড়ুনঃ
শান্ত খানের ‘বুবুজান’: শেষ হলো সিনেমাটির প্রথম লটের চিত্রগ্রহন
‘বুবুজান’ মাহিয়া মাহি: আর শান্তর বিপরীতে থাকছেন নিশাত সালওয়া
টুঙ্গিপাড়ার মিয়া ভাই: জানা গেলো প্রেক্ষাগৃহে মুক্তির তারিখ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ