ট্রেলারের একঝলকে পরীমণির নতুন সিনেমাঃ দেখে নিন ‘স্ফুলিঙ্গ’ ফার্ষ্ট লুক

গত ৯ই ডিসেম্বর রাজধানীর বনানী ক্লাবে নতুন সিনেমা ‘স্ফুলিঙ্গ’ এর ঘোষনা দিয়েছিলেন আলোচিত নির্মাতা তৌকীর আহমেদ। এই অনুষ্ঠানেই তিনি বলেছিলেন করোনার কারণে সেট ফেলে টানা শুট করে খুব দ্রুত সিনেমাটির কাজ শেষ করবেন। কথা মত মাত্র ২৪ দিনের টানা শুটিং করে সিনেমাটির চিত্রায়ন শেষ করেছেন এই নির্মাতা।

এদিকে আজ (২৪শে ডিসেম্বর) প্রকাশ করা হলো সিনেমাটির ফার্ষ্ট লুক ট্রেলার। রাত আটটায় সিনেমাটির অফিসিয়াল ফেসবুক পেইজে প্রকাশ করা হয়েছে সিনেমাটির ফার্স্ট লুক ট্রেলার। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ছবিটি নির্মিত এই সিনেমা প্রযোজনা করছে ‘স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশন’।

তবে প্রকাশিত ট্রেলারে সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রের কাউকে দেখা যায়নি। আগেই জানা গিয়েছিলো একটি ব্যান্ড দলকে কেন্দ্র করে গড়ে উঠেছে ‘স্ফুলিঙ্গ’ সিনেমার গল্প। ট্রেলারে ঝলকে সেই ইঙ্গিতই পাওয়া গেছে। আগামী মার্চে মুক্তি পাবে সিনেমাটি।

উল্লেখ্য যে, ‘স্ফুলিঙ্গ’ সিনেমার প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন পরীমণি, জাকিয়া বারী মম, আবুল হায়াত, মামুনুর রশীদ, ফজলুর রহমান বাবু, শহীদুল আলম সাচ্চু, রওনক হাসান, শ্যামল মাওলাসহ অনেকে।

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d