ঈদে মুক্তির জন্য প্রস্তুত হচ্ছে সিয়াম-পূজার সিনেমা ‘শান’

সিয়াম-পূজার সিনেমা ‘শান’

দুর্নীতি দমন কমিশনের পরিচালক আজাদ খান বৈচিত্রময় কর্মক্ষেত্রের একটি বাস্তব ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে ‘শান’ চলচ্চিত্র। আর সিনেমাটির কাহিনি লিখেছেন আজাদ খান নিজেই। শান নামের একজন পুলিশ অফিসারের গল্প নিয়ে নির্মিতব্য সিনেমাটিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন সিয়াম। এম এ রাহিম পরিচালিত এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন পূজা চেরি।

- Advertisement -

সম্প্রতি জানা গেছে ইতিমধ্যে শেষ হয়েছে সিনেমাটির চিত্রায়ন। গত বছর ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তির পরিকল্পনা থাকলেও করোনার কারনে সম্ভব হয়নি সিনেমাটির মুক্তি। তবে সর্বশেষ খবর অনুযায়ী আগামী ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তি পাবে।

সিয়াম-পূজার সিনেমা ‘শান’

- Advertisement -

একটি অনলাইন পত্রিকার প্রতিবেদন অনুযায়ী দুটি গান ছাড়া সিনেমাটির সব দৃশ্যের চিত্রায়ন ইতিমধ্যেই শেষ হয়েছে। আর বর্তমানে ভারতে চলছে ‘শান’ এর পোস্ট প্রোডাকশন। এ প্রসঙ্গে উক্ত অনলাইন পত্রিকার সাথে আলাপকালে পরিচালক এম এ রাহিম বলেন, ‘গান দুটির শুটিং দেশে হবে। একটি রোমান্টিক অন্যটি ডান্স ফ্লোর। বাকি শুটিং আগেই শেষ। চলতি মাসে ভারতে পোস্ট প্রোডাকশনের যাবতীয় কাজ করছি। নিশ্চিত নয়, তবে আসছে ঈদে সম্ভাবনা আছে।’

আজাদ খানের গল্পে ‘শান’ সিনেমার চিত্রনাট্য রচনা করেছেন নাজিম উদ দৌলা। সিয়াম আহমেদ এবং পূজা চেরী ছাড়াও সিনেমাটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন তাসকিন রহমান, মিশা সওদাগর, অরুণা বিশ্বাস, চম্পা, ডন, হাসান ঈমাম, নাদের চৌধুরী, মুরাদ পারভেজ প্রমুখ।

আরো পড়ুনঃ
ঈদে মুক্তির আওয়াজ তোলা সিনেমাগুলো থেকে বেছে নিন আপনার পছন্দেটি
শেষ হলো গানের রেকর্ডিং: আগামী ঈদে আসছে শাকিব খানের ‘আগুন’
শাকিবের ঈদের সিনেমা ‘অন্তরাত্মা’: সাথে কলকাতার দর্শনা বনিক
ঢালিউড ২০২১: নতুন বছরে বক্স অফিস মাতাতে পারে যে সিনেমাগুলো

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ