রবিবার, মে ১৬, ২০২১

জিয়াউল রোশনকে নিয়ে একসাথে তিন সিনেমার ঘোষনা দিলেন প্রযোজক ইকবাল

সময়ের সবচেয়ে বড় তারকা নায়ক শাকিব খানের অন্যতম ব্যবসায়িক অংশীদার মো ইকবাল একসাথে তিনটি সিনেমা প্রযোজনা করতে যাচ্ছেন। ‘ফাইটার’, ‘রিভেঞ্জ’ ও ‘গুলশানের চামেলী’ নামের এই সিনেমাগুলো প্রযোজনার পাশাপাশিতিনি নিজেই পরিচালনা করছেন। আর তিনটি সিনেমায়ই নায়ক হিসেবে থাকছেন জিয়াউল রোশন।

- Advertisement -

গতকাল (২০শে জানুয়ারি) এফডিসিতে এক অনুষ্ঠানের মাধ্যমে সিনেমাগুলোর আনুষ্ঠানিক ঘোষনা দেন মো. ইকবাল। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসময় উপস্থিত ছিলেন, প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু, সাধারণ সম্পাদক সামসুল আলম, সাংবাদিক শাবান মাহমুদ, পরিচালক জাকির হোসেন রাজু, নায়ক ওমর সানী ও অমিত হাসান, নায়ক রোশান, আলিমুল্লাহ খোকন, নায়িকা শিরিন শিলা সহ আরো অনেকে।

সিনেমাগুলো তিনি নিজেই পরিচালনা করছেন উল্লেখ করে তিনি বলেন, ‘আমার প্রযোজনা শুরু ২০০৯ এর দিকে। তখন থেকে আমি কাজী হায়াত, শাহীন সুমন, মালেক আফসারীর মত পরিচালকদের দিয়ে ছবি বানিয়েছি। তাদেরকে প্রযোজনা করার সময় একটা শর্ত দিয়েছিলাম আমাকে তাদের সঙ্গে সহকারী পরিচালক হিসেবে রাখতে হবে। আমি এত বছর ধরে তাদের থেকে দেখে শিখেছি।’

- Advertisement -

ছবিগুলো অন্য পরিচালকদের পরিচালনার কথা ছিল উল্লেখ করে তিনি আরো বলেন, ‘আমি ছবিগুলোর প্রযোজক ছিলাম। নানা কারণে অন্য পরিচালকরা কাজ করছেন না। তাই এখন আমিই পরিচালনা করবো। এ গল্পগুলো সব আমার নিজের। এগুলো নিয়ে আমার অনেক স্বপ্ন।’

এদিকে জানা গেছে, নিজের বন্ধু ইকবালের নতুন এই যাত্রায় একটি ভিডিও বার্তার মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন সুপারষ্টার শাকিব খান। এর আগে প্রযোজক হিসেবে ইকবাল ভালোবাসলেই ঘর বাধা যায় না, পাসওয়ার্ড, বীরসহ ৯টি চলচ্চিত্র প্রযোজনা করেছেন।

উল্লেখ্য যে, বর্তমান সময়ের অন্যতম ব্যস্ত তারকা জিয়াউল রোশন। ইতিমধ্যে তার ৯টি সিনেমা মুক্তি পেয়েছে আর ‘জ্বীন’,’মেকআপ’, ‘সাইকো’, ‘অপারেশন সুন্দরবন’ সিনেয়ামগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া বর্তমানে তিনি সরকারি অনুদান পাওয়া ‘আশীর্বাদ’ ও ‘মুখোশ’ সিএনেমাগুলোর শুটিং নিয়ে ব্যস্ত আছেন।

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • Sphulingo