নিজের ডিজাইনের পোশাকে পরীমনি: দ্বিতীয় লটের শুটিং হবে সিলেটে

১৭ জানুয়ারি থেকে শুরু হয়েছে ঢালিউডের লাস্যময়ী নায়িকা পরীমনি অভিনীত নতুন সিনেমা ‘মুখোশ’ এর শুটিং। সরকারি অনুদানে নির্মিতব্য সিনেমাটি পরিচালনা করেছেন ইফতেখার শুভ আর সিনেমাটিতে পরীমনির বিপরীতে অভিনয় করছেন জিয়াউল রোশন।

- Advertisement -

এদিকে একটি অনলাইন পত্রিকার প্রতিবেদন অনুযায়ী টানা শুটিংয়ে শেষ হয়েছে ‘মুখোশ’ সিনেমাটির প্রথম লটের কাজ। এই লটের শুটিং এ চিত্রনায়িকা পরীমনি, রোশান, তারেক স্বপন ও ইলিনা শাম্মি অংশ নিয়েছিলেন বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। আর দ্বিতীয় লটের শুটিং হবে পর্যটন নগরী সিলেটে!

- Advertisement -

এ প্রসঙ্গে উক্ত পত্রিকার সাথে আলাপকালে নির্মাতা শুভ বলেন, ‘মুখোশ এর প্রথম লটের শুটিং শেষ হলো স্ট্যাডিক্যাম অপারেটর অনিমেষ রাহাতের মৃত্যুর দুঃসংবাদের মাধ্যমে। তার বিদেহী আত্মার প্রতি আমাদের সমবেদনা। এমন দক্ষ একজন মানুষের অকাল প্রয়াণ মেনে নেয়া যায় না।’

আগামি ২৬শে জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া দ্বিতীয় লটের শুটিং এ মোশারফ করিম, ইরেশ জাকের, আজাদ আবুল কালাম, প্রাণ রায়সহ আরো কিছু শিল্পী যোগ দিবেন বলে জানা গেছে। পরিচালনার পাশাপাশি ‘মুখোশ’ সিনেমার কাহিনী, চিত্রনাট্য, সংলাপ রচনা করেছেন ইফতেখার শুভ।

এদিকে শুটিং শুরু পর পরীমনির সোশ্যাল মিডিয়ার একটি পোষ্ট থেকে জানা যায় যে, সিনেমাটিতে তার কস্টিউম ডিজাইন করেছেন পরীমনি নিজেই। সিনেমাটি আগামী মুক্তির পেতে পাবে বলে জানিয়েছেন পরিচালক ইফতেখার শুভ।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ