প্রযোজক হলেন তমা মিৰ্জা: পরিচালক তৌকির আহমেদকে দিয়েই শুরু হচ্ছে যাত্রা

বড় পর্দায় অভিনয়ের পাশাপাশি ছোট পর্দায় নিয়মিত উপস্থাপনা করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী চিত্রনায়িকা তমা মির্জা। এবার নতুন পরিচয়ে আসছেন এই তারকা। তবে সিনেমা নয়, জানা গেছে প্রযোজক হিসেবে নাটক ও ভিডিও কন্টেন্ট নির্মান করবে তার প্রযোজনা প্রতিষ্ঠান।

- Advertisement -

তমা মির্জার প্রযোজনা প্রতিষ্ঠানের নাম ‘মির্জাস ক্রিয়েশন’। আর এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রথম নাটক নির্মান করবেন অভিনেতা ও পরিচালক তৌকীর আহমেদ। পরিচালনা এবং প্রযোজনার সাথে এই নাটকে অভিনয়ও করবেন তৌকীর ও তমা। চলতি মাসেই নাটকটির শুটিং হবে বলে জানা যায়।

এ প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে তমা মির্জা বলেন, ‘অন্য সবার মতো আমারও কিছু স্বপ্ন আছে, যা আমি লালন করি আমার মতো করে। সেই স্বপ্নগুলোর মধ্যে একটি সত্যি করার পথে পা বাড়ালাম।’

- Advertisement -

অন্যদিকে তৌকির আহমেদের সাথে কাজ করা প্রসঙ্গে তিনি বলেন, ‘তৌকীর ভাইয়ার সঙ্গে এই প্রথম কাজ করতে যাচ্ছি। আপাতত তার সঙ্গে ঈদের একটি কাজ নিয়ে চুক্তি সম্পন্ন হয়েছে। এটি এক ঘণ্টার নাটক। নির্মাণের পাশাপাশি এতে ভাইয়া নিজেও অভিনয় করবেন। আশা করি এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে তার সঙ্গে আরও অনেক কাজ করা হবে।’

জানা গেছে তৌকীর আহমেদের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হবেন তমা মির্জা। পরিচালনা এবং অভিনয়ের পাশাপাশি নাটকটির গল্প লিখেছেন তৌকীর আহমেদ। চলতি মাসেই দৃশ্যধারণের কাজ শুরু হবে বলে জানিয়েছেন তমা মির্জা।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ