প্রথমবারের মতো বাংলাদেশের সিনেমায় ভারতীয় অভিনেত্রী দর্শনা বনিক

মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন ভারতীয় মডেল-অভিনেত্রী দর্শনা বনিক। ছোট পর্দার মাধ্যমে অভিনয়ে নাম লিখলেও ইতিমধ্যে তিনি অভিনয় করেছেন ‘ক্ষত’, ‘ঈগলের চোখ’, ‘শবর’, ‘জোজো’ – এর মতো সিনেমায়। কমলেশ্বর, সৃজিত, অঞ্জন দত্তর মতো টলিউডের প্রথম সারির পরিচালকের সিনেমায় অভিনয় করে নিজের অভিনয় দক্ষতারও প্রমাণ দিয়েছেন এই অভিনেত্রী।

- Advertisement -

টলিউডের গন্ডি পেরিয়ে এবার বাংলাদেশের সিনেমায় অভিনয় করেছেন ভারতীয় অভিনেত্রী দর্শনা বনিক। বাংলাদেশে তার অভিনীত প্রথম সিনেমা হতে যাচ্ছে ওয়াইল্ড লাইফ অ্যাকশন থ্রিলার ‘অপারেশন সুন্দরবন’। দীপংকর দীপন পরিচালিত এই সিনেমায় একজন মেডিক্যাল অফিসারের ভূমিকায় দেখা যাবে দর্শনাকে। আর তার বিপরীতে অভিনয় করছেন বাংলাদেশের সুদর্শন নায়ক জিয়াউল রোশান।

সিনেমাটি প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে দর্শনা বলেন, ‘এ বছরটা আমার জন্য খুব স্পেশাল। এ বছরেই মুক্তি পাচ্ছে আমার অভিনীত ‘অপারেশন সুন্দরবন’ সিনেমাটি। সুন্দরবনে খুব কঠিন পরিস্থিতিতে আমরা অপারেশন সুন্দরবন চলচ্চিত্রের শুটিং করেছি, অনেক অ্যামেজিং একটা মুভি। আশা করছি সবার ভালো লাগবে।’

- Advertisement -

অন্যদিকে সিনেমাটি প্রসঙ্গে চিত্রনায়ক রোশান বলেন, ‘আনন্দের সঙ্গে জানাতে চাই, এ বছর মুক্তি পেতে যাচ্ছে আমার অভিনীত ভিন্নধর্মী অ্যাকশন, থ্রিলার এবং রোমান্টিকতায় ভরপুর সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। এই ছবিটিতে অভিনয় করতে গিয়ে আমি যতটা অবাক হয়েছি, ততটা আপনারাও অবাক হবেন সিনেমা হলে গিয়ে।’

‘অপারেশন সুন্দরবন’ সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন চিত্রনায়ক রিয়াজ আহমেদ, সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, শতাব্দী ওয়াদুদ, তাসকিন রহমান ও মনোজ প্রামানিকসহ অনেকে। সুন্দরবনকে জলদস্যুমুক্ত করার জন্য র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর কার্যক্রম তুলে ধরা হয়েছে এই সিনেমায়।

র‌্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড প্র্রযোজিত সিনেমাটির শুটিং হয়েছে মুন্সিগঞ্জ, খুলনা, সাতক্ষীরা, লবণচরা, সুন্দরবনের দুবলার চর, কটকা, কালিকা চর, পুটনীচর, এবং মংলা। পোড়া বাড়ি, গাজীপুর, জয়মনি, র‌্যাব ট্রেনিং স্কুল, র‌্যাব ফোর্সেস সদর দপ্তর। খুব শীগ্রই সিনেমাটির টিজার প্রকাশ করা হবে বলে জানিয়েছেন নির্মাতারা।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ