রোজিনার ‘ফিরে দেখা’: নিরবের বিপরীতে অভিনয় করছেন স্পর্শিয়া

এক সময়ের জনপ্রিয় নায়িকা রোজিনা এবার আসছেন নতুন পরিচয়ে। অভিনয় এবং প্রযোজনার পরে এবার আসছেন পরিচালনায়। তার পরিচালিত প্রথম সিনেমার নাম ‘ফিরে দেখা’। মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে নির্মিতব্য এই সিনেমায় রোজিনার পাশাপাশি প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন ইলিয়াস কাঞ্চন এবং নিরব।

- Advertisement -

নতুন খবর হচ্ছে চূড়ান্ত করা হয়েছে সিনেমায় নিরবের নায়িকা। সর্বশেষ খবর অনুযায়ী ‘ফিরে দেখা’ সিনেমায় নিরবের বিপরীতে চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়িকা অর্চিতা স্পর্শিয়া। চলতি অর্থ বছরের সরকারি অনুদান নির্মিতব্য এই সিনেমায় বীরাঙ্গনা চরিত্রে অভিনয় করবেন রোজিনা। পরিচালনার পাশাপাশি সিনেমাটির কাহিনীও রচনা করেছেন রোজিনা।

এদিকে ‘ফিরে দেখা’ সিনেমায় অভিনয় প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে অর্চিতা স্পর্শিয়া বলেন, ‘রোজিনা আপুর নিজের দেখা মুক্তিযুদ্ধের একটি গল্প নিয়ে নির্মিত হচ্ছে সিনেমাটি। এখানে আমার বিপরীতে অভিনয় করছেন নিরব।’ আগামী ১লা মার্চ থেকে রাজবাড়ীতে এ সিনেমার শুট শুরুর কথা রয়েছে বলেও জানান ‘নবাব এল এল বি’ খ্যাত এই তারকা।

- Advertisement -

এদিকে সিনেমাটি প্রসঙ্গে অন্য একটি সংবাদ মাধ্যমের সাথে আলাপে রোজিনা বলেন, ‘মুক্তিযুদ্ধের গল্প নিয়ে সিনেমাটি নির্মাণ করছি। বাস্তব ঘটনা অবলম্বনে ‘ফিরে দেখা’ নির্মিত হবে। আমার নানাবাড়ি গোয়ালন্দ আর দাদাবাড়ি রাজবাড়ী। এর মাঝের একটি বাড়িতে মুক্তিযুদ্ধের একটি ঘটনা ঘটে। এ ঘটনাই গল্পে উঠে আসবে। এখানে আমি বীরাঙ্গনা চরিত্রে অভিনয় করব।’

উল্লেখ্য যে, ‘ফিরে দেখা’ সিনেমায় রোজিনার বিপরীতে অভিনয় করছেন ইলিয়াস কাঞ্চন। মুক্তিযুদ্ধের সময় গোয়ালন্দ উপজেলার কুমড়াকাধি গ্রামের একটি পরিবারের গল্প নিয়ে সিনেমাটির চিত্রনাট্য করেছেন রোজিনা নিজেই।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ